অজি ক্রিকেটারের প্রেমিকার রসিকতার মোক্ষম জবাব রশিদ খানের

টিবিটি টিবিটি

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১০:১৯ অপরাহ্ণ, অক্টোবর ৩, ২০১৮ | আপডেট: ১০:১৯:অপরাহ্ণ, অক্টোবর ৩, ২০১৮

টিবিটি খেলাধুলাঃ সোশ্যাল মিডিয়া বেশ মজাদার প্ল্যাটফর্ম। তারকাদের দৈনন্দিন সব খবর রাখা যায় সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে। এর মধ্যেই ভার্চুয়াল জগতে রশিদ খানকে নিয়ে আলোচনা শুরু হয়েছে। কারণ তাকে এক অদ্ভুত অনুরোধ করেছেন বিখ্যাত অ্যাঙ্কর এরিন হল্যান্ড।

যিনি আবার অজি ক্রিকেটার বেন কাটিংয়ের বান্ধবী। নিজের টুইটার অ্যাকাউন্ট থেকেই সুন্দরী সঞ্চালিকা রশিদকে তার বয়ফ্রেন্ড বেন কাটিংকে নজরে রাখার অনুরোধ করেছেন। সামনেই আফগানিস্তান প্রিমিয়ার লিগ।

সেখানেই নানগড়াহার ফ্র্যাঞ্চাইজির হয়ে খেলবেন অস্ট্রেলিয়ান অলরাউন্ডার বেন কাটিং। সম্প্রতি আইসিসির র‌্যাঙ্কিংয়ে তিন ধরনের ক্রিকেটেই প্রথম তিনে রয়েছেন রশিদ খান। সেই জন্য টুইট করে রশিদ জানিয়েছিলেন, ‘‘আইসিসির অলরাউন্ডারের র‌্যাঙ্কিং প্রকাশ পাওয়ায় অনেক খুশি।

১ নম্বর ওয়ানডে বোলার, টি টোয়েন্টিতে ২ নম্বর। আপনাদের প্রত্যেকের প্রার্থনার জন্য ধন্যবাদ। এমন সাফল্যের পরে সাধারণত প্রত্যাশার মাত্রাও বেড়ে যায়। সক্ষমতার উপরে বিশ্বাসও বেড়ে যায়। ’’ রশিদ খানের এই টুইটের নীচেই কমেন্ট করেন বেন কাটিংয়ের বান্ধবী হল্যান্ড।

তিনি লেখেন, ‘‘রশিদ তোমার জন্য আমি ভীষণ খুশি। কাটিংকে একটু দেখো। তাকে খুব বেশিবার আউট কোরো না লিগে। ’’ হল্যান্ডের মজাদার টুইটের পরে রশিদও লেখেন, ‘‘হল্যান্ড তোমাকে ধন্যবাদ। অবশ্যই বেনকে ভাল করে যত্ন করব। তবে তাকে বলো, আমাকে যেন সুইপ না করে। ’’