অনলাইনে প্রেমিকাকে বিক্রির বিজ্ঞাপন! অতঃপর…

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:৩১ পূর্বাহ্ণ, অক্টোবর ৮, ২০১৮ | আপডেট: ১১:৩১:পূর্বাহ্ণ, অক্টোবর ৮, ২০১৮
প্রতীকী ছবি

অনলাইনে প্রেমিকা বিক্রি! এটা পড়ে নিশ্চয় অবাক হচ্ছেন? হবারই কথা। কেননা, তথ্য-প্রযুক্তির এই যুগে মানুষ তাদের প্রযোজনীয় বিভিন্ন জিনিস অনলাইন ওয়েবসাইট (ই-কমার্স সাইট) থেকে ক্রয় করে থাকেন।

কিন্তু, সম্প্রতি প্রেমিকার ওপর প্রতিশোধ নেয়ার জন্য এক প্রেমিক যা করলেন তাতে অতবাক না হয়ে উপায় নেই। তাই বলে প্রেমিকাকে অনলাইনে বিক্রির বিজ্ঞাপন!

ঘটনাটি তাহলে খুলে বলা যাক, ওই ব্যক্তি মানহানির প্রতিশোধ নিতে গিয়ে প্রেমিকাকে একটি অনলাইন সাইটে বিক্রির জন্য বিজ্ঞাপন দেন। প্রেমিকার ছবির পাশে দামও লিখে দেন ৭০ লাখ টাকা। তার উদ্দেশ্য ছিল প্রেমিকার ওপর প্রতিশোধ নেবেন। তবে ঘটনাটি যে এভাবে মোড় নেবে তা স্বপ্নেও ভাবতে পারেননি ওই প্রেমিক।

যুক্তরাজ্যভিত্তিক গণমাধ্যম মেট্রোর প্রকাশিত এক প্রতিবেদনে বলা হয়েছে, কয়েক দিন আগে যুক্তরাষ্ট্রের বাসিন্দা ডেল লিকস তার প্রেমিকার ছবি একটি ই-কমার্স সাইটে আপলোড করেন। সেখানে তিনি প্রেমিকাকে গাড়ি হিসেবে বর্ণনা করেন।

ডেল সেখানে লিখেন, ‘গাড়িটি পুরনো কিন্তু বিক্রয়যোগ্য। দাম হাকান প্রায় ৭০ লাখ টাকা। ব্যস, এর পরেই ওই ই-কমার্স সাইটে হুড়োহুড়ি পড়ে যায়। গাড়ির বিজ্ঞাপনের জায়গায় নারীর ছবি দেখে অনেকেই আশ্চর্য হয়ে যান।

ওই প্রতিবেদনে আরও বলা হয়, এ ঘটনার কিছুদিন আগে ডেলের সঙ্গে তার প্রেমিকার বাকবিতণ্ডা হয় একটি দোকানে। সেখানেই বেত দিয়ে ডেলের পশ্চাদদেশে আঘাত ওই নারী। এতে দোকানে সব কর্মীদের সামনে লজ্জায় পড়ে যান ডেল নামের ওই ব্যক্তি। এই ঘটনাটিতে ডেল অনেক ক্ষিপ্ত হন।

ডেল জানান, প্রচুর ফোন কল ও মেসেজ আসার পরে প্রেমিকার ছবিটি ডিলিট করে দেন তিনি। কিন্তু, তার পরও ফোন কিংবা মেসেজ আসা বন্ধ হয়নি বলে জানা যায়।