অনুশীলনে ফিরলেন মেসি

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১:২৩ অপরাহ্ণ, নভেম্বর ১, ২০১৮ | আপডেট: ১:২৩:অপরাহ্ণ, নভেম্বর ১, ২০১৮
সংগৃহীত

বেশ কিছু দিন হল চোটের কারণে মাঠের বাইরে রয়েছেন লিওনেল মেসি। তবে প্রত্যাশিত সময়ের আগেই মাঠে ফিরতে পারেনে এই মেগাস্টার। চোটে পড়ার ১১ দিন পরই যে অনুশীলনে ফিরেছেন বার্সেলোনা তারকা। বার্সেলোনা ও আর্জেন্টিনার প্রাণ ভোমরা তিনি। তাঁর না থাকা মানে টিমের অপূরণীয় ক্ষতি।





এরপর মাঠের বাইরে রয়েছেন বেশ কিছু দিন। চ্যাম্পিয়নস লিগে ইন্টার মিলানের বিপক্ষে ২-০ গোলে ও গত রোববার এল ক্লাসিকোতে রিয়াল মাদ্রিদের বিপক্ষে ৫-১ গোলে জয়ের ম্যাচে মেসি খেলতে পারেননি। দলের খেলা দেখেছেন গ্যালারিতে বসে।

এর আগে ২০ লা লিগায় সেভিয়ার বিপক্ষে ম্যাচে ডান কবজির হাড়ে চিড় ধরা পড়ায় তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে ছিটকে যান মেসি। ম্যাচে ৪-২ গোলের জয় নিয়ে মাঠ ছেড়েছিল ক্যাটালানরা। তবে শঙ্কা ভর করেছিল সমর্থকদের মনে। মেসি দ্রুত ফিরতে পারবেন কীনা, তা নিয়ে চিন্তা ছিল সবার।





তবে সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে ৩১ বছর বয়সি ফরোয়ার্ড বুধবার (৩১ অক্টোবর) বার্সার অনুশীলনে ফিরেছেন। বুধবার রাতে কোপা দেল রের ম্যাচে কালচারাল লিওনেসা ও শনিবার লিগে রায়ো ভায়েকানোর বিপক্ষে অবশ্য মেসি খেলবেন না। তবে আগামী মঙ্গলবার চ্যাম্পিয়নস লিগে ইন্টার মিলানের বিপক্ষে তার ফেরার সম্ভাবনা আছে।