অবশেষে মুখ খুললেন আরবাজ

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১০:৪৪ অপরাহ্ণ, অক্টোবর ২৫, ২০১৮ | আপডেট: ১০:৪৪:অপরাহ্ণ, অক্টোবর ২৫, ২০১৮
ছবিঃ সংগৃহীত

গুঞ্জন উড়িয়ে দিয়ে অবশেষে মুখ খুললেন আরবাজ। স্বীকার করলেন প্রেমের কথা‍! আরবাজ খান নিশ্চিত করেছেন, তিনি জর্জিয়ার সঙ্গে ডেট করছেন এবং এসব নিয়ে তিনি বেশি কথা বলতে চান না।

সম্প্রতি জুম টিভিকে দেওয়া এক সাক্ষাৎকারে আরবাজকে সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হয়। তিনি বলেন, ‘এত মানুষের মুখ বন্ধ করা যায় না। তাঁরা এর শেষ দেখে ছাড়বে, অনুমান করেই লাফাবে। প্রতিনিয়ত কারো সঙ্গে কাউকে দেখলে, তাঁরা বিয়েটা দেখতে চাইবে, এটা স্বাভাবিক। তাঁরা চাইবে… সবকিছু সময়ই বলে দেবে।’ গত বছর বলিউড অভিনেত্রী মালাইকা অরোরার সঙ্গে ‘দাবাং’ তারকা আরবাজের বিবাহবিচ্ছেদ হয়।

মালাইকা অরোরার সঙ্গে বিবাহবিচ্ছেদের পর আরো অনেক নারীর সঙ্গেই আরবাজকে দেখা গেছে। এ ব্যাপারে জানতে চাইলে আরবাজ বলেন, ‘ডিভোর্সের পর সত্যিই এমন কিছু দেখা গেছে এবং মানুষ সমীকরণও মিলিয়েছে। আমি মহিলাদের সঙ্গে ডেট করেছি এবং কিছু ক্ষেত্রে তা দীর্ঘস্থায়ী হবে বলেই ভেবেছি, কিন্তু হয়নি। এসব নিয়ে কিছুই বলার নেই।’

আরবাজ আরো বলেন, ‘হ্যাঁ, এখন আমি ডেট করছি এবং জানি না এর পরিণতি কী। কিন্তু মানুষ মনে করে, তাঁরা সব জানে।’ অবশেষে, আনুষ্ঠানিক প্রতিক্রিয়া!

সম্প্রতি আরবাজের বোন অর্পিতা খান শর্মার বাসায় আয়োজিত ‘গণেশ চতুর্থী’ অনুষ্ঠানে জর্জিয়া আদ্রিয়ানি উপস্থিত ছিলেন। আরবাজের ছেলে আরহান খানের সঙ্গেও জর্জিয়ার বন্ধন বেশ দৃঢ়।

আরবাজ খান সবসময় তাঁর ভাই সুপারস্টার সালমান খানের ছায়ায় ঢেকে থাকেন!

যাহোক, সম্প্রতি আরবাজের সাবেক স্ত্রী মালাইকা অরোরার সঙ্গে ‘নমস্তে ইংল্যান্ড’ অভিনেতা অর্জুন কাপুরের ঘনিষ্ঠতা সবার নজর কাড়ছে। গত পরশু ছিল মালাইকার ৪৫তম জন্মদিন। ৩৩ বছর বয়সী অর্জুনের সঙ্গে ইউরোপের দেশ ইতালিতে জন্মদিন উদযাপন করে মুম্বাইয়ে ফিরেছেন মালাইকা।