অভিনেত্রীকে ধর্ষণে অভিযুক্ত শাহরুখের বন্ধু

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১:৪৯ অপরাহ্ণ, অক্টোবর ১৪, ২০১৮ | আপডেট: ১:৪৯:অপরাহ্ণ, অক্টোবর ১৪, ২০১৮

শাহরুখ খানের ‘রা ওয়ান’, ‘হ্যাপি নিউ ইয়ার’, ‘চেন্নাই এক্সপ্রেস’ এর প্রযোজনা করেছেন করিম মোরানি। গত বছর জানুয়ারি মাসে তার বিরুদ্ধে এক অভিনেত্রীকে ধর্ষণের অভিযোগ এসেছিল।

আবার মুখ খুললেন সেই অভিনেত্রী। গোটা ঘটনাটা জনসমক্ষে এনে শাহরুখের প্রসঙ্গও তুলেছেন তিনি। তার কথায়, করিমের মতো ধর্ষকের সঙ্গে কীভাবে শাহরুখ কাজ করতে পারেন। করিম আমার সঙ্গে যা করেছে তাতে ওর শাস্তি হওয়া উচিত।

কলকাতা২৪ পত্রিকার খবরে বলা হয়, তিনি জানিয়েছেন, ‘করিম আমায় বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ করেছে। আমার নগ্ন ছবি নিয়ে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়েছিল ও। পানীয়তে মাদক মিশিয়ে আমায় জোর করে সেটা খাইয়ে ধর্ষণ করে।

এমনকি ওর ছবিতে কাজ করার কথা বলে আমায় ‘দিলওয়ালে’ ছবির শুটিংয়ের জন্য জোর করে রামোজি ফিল্ম সিটিতে ডেকে পাঠায়। এবং তারপর আমায় সেখানেও অত্যাচার করে। মানসিক এবং শারীরিক দুই ভাবেই অত্যাচার করে।’

‘আমার নগ্ন ছবি পরিবারকে পাঠিয়ে দেওয়ার হুমকি দিয়ে আমায় অনেক কাজ করিয়েছে। তাতেও মানতে রাজি না হলে আমায় বলেছিল যে আন্ডারওয়ার্ল্ডের লোকজনদের দিয়ে আমায় খুন করিয়ে দেবে।’ করিম মোরানির বিরুদ্ধে হেনস্থার অভিযোগ এনে অভিনেত্রী এও বলেছেন যে তিনি অন্য কোনও অভিনেতার নাম আনতে চান না।