অর্থমন্ত্রী আবারও বললেন, অল আর বোগাস

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৬:৩৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৬, ২০১৮ | আপডেট: ৬:৩৮:অপরাহ্ণ, সেপ্টেম্বর ৬, ২০১৮

টিবিটি রাজনীতিঃ‘তাদের দাবি যুক্তিযুক্ত নয়। ২০০৮ সালে নিরপেক্ষ নির্বাচন হয়েছিল। তখন সবাই অংশগ্রহণ করেছিল। নির্বাচনের সিস্টেমসহ সবকিছু এখনও ভালো। ২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচনে একটি দল অংশ নেয়নি, নির্বাচন হয়েছে। তারা তো কোনো মামলাও করেনি। অল আর বোগাস।’

বৃহস্পতিবার (০৬ সেপ্টেম্বর) সচিবালয়ে অর্থ মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে যুক্তফ্রন্টের দাবি-দাওয়া সম্পর্কে জানতে চাইলে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত একথা বলেন।

সম্প্রতি কামাল হোসেন, সাবেক রাষ্ট্রপতি ডা. এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না ও জাতীয় সমাজতান্ত্রিক দলের সভাপতি আ স ম আবদুর রব এই যুক্তফ্রন্ট গঠন করেন। বর্তমান সরকারের অধীনে নির্বাচন হলে তা গ্রহণযোগ্য হবে বলে মনে করে এই ফ্রন্ট। তাদের দাবি, নিরপেক্ষ সরকারের অধীনে একটি সুষ্ঠু নির্বাচন।

সম্মেলন কক্ষে অর্থমন্ত্রী বলেন, আমি আর নির্বাচন করছি না। নির্বাচনী সরকারে থাকব কি না, জানি না। তবে এ বিষয়ে সিদ্ধান্ত নেবেন প্রধানমন্ত্রী। নির্বাচনকালীন সরকার কবে হবে, সেটাও প্রধানমন্ত্রী বলতে পারবেন। এই সরকারের বিষয়ে যে ঘোষণাটি আগে দিয়েছিলাম, সেটি ছিল আমার মতামত।

গ্রামীণ ব্যাংকের পক্ষ থেকে ব্যাংকটির ২০১৭ সালের লভ্যাংশ ছয় কোটি ২৪ লাখ টাকা সরকারি কোষাগারে জমা দেয়া উপলক্ষে আজ ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়।