অসুস্থ অভিনেতা ড্যানি রাজকে ২০ লাখ টাকা দিলেন প্রধানমন্ত্রী

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৩:৩৫ অপরাহ্ণ, অক্টোবর ৭, ২০১৮ | আপডেট: ৩:৩৫:অপরাহ্ণ, অক্টোবর ৭, ২০১৮

খল অভিনেতা ড্যানি রাজ দুই বছর ধরে অসুস্থ। রবিবার দুপুর ১২ টায় প্রধানমন্ত্রী তার কার্যালয়ে ডেকে ২০ লাখ টাকার অনুদানের চেক তুলে দেন ঢাকাই চলচ্চিত্রের পরিচিতি এই অভিনেতার হাতে। ড্যানি রাজের আসল নাম সরোয়ার উদ্দিন। চলচ্চিত্রে এসে নাম পরিবর্তন হয়ে যায়।

শিল্পী ঐক্য জোটের সভাপতি ও অভিনেতা ডি এ তায়েবের নির্দেশে সংগঠনটির সাধারণ সম্পাদক ও নাট্য নির্মাতা জিএম সৈকতের তত্ত্বাবধানে গেল মাসের মাঝামাঝি সময়ে চিকিৎসার জন্য অনুদান চেয়ে প্রধানমন্ত্রীর কাছে আবেদন করেন ড্যানি রাজ।

শিল্পী ঐক্য জোটের তরফ থেকে পৌঁছে দেয়া ওই আবেদনে একমাসের মধ্যে প্রধানমন্ত্রীর সাড়া পেলেন ড্যানি রাজ। অসুস্থতার কারণে দুই বছর চলচ্চিত্র ছেড়ে দূরে আছেন। তার হার্টে তিনটি রিং বসানো এবং সিআরটি করানো। দীর্ঘদিন ধরে হৃদরোগ ইন্সটিটিউটে ড্যানিচিকিৎসা নিচ্ছেন। কিন্তু অবস্থার উন্নতি হচ্ছিল না। চিকিৎসকরা তাকে দেশের বাইরে থেকে উন্নত চিকিৎসা নেওয়ার পরামর্শ দেন।

প্রধানমন্ত্রীর কাছ অনুদানের ২০ লাখ টাকা পেয়ে ড্যানি বলেন বলেন, প্রধানমন্ত্রীর কাছে প্রায় পঁচিশ মিনিট ছিলাম। আমি তাকে অনেক দুঃখের কথা জানিয়েছি। আমার বুকে চিকিৎসা করতে গিয়ে যে ক্ষত আছে সেটি দেখিয়েছি। তিনি ঠিকভাবে চিকিৎসা নিতে বলেছেন। সুস্থ হয়ে আবার কাজে ফিরতে বলেছেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী আমাকে নতুন করে বাঁচার আলো দেখিয়েছেন। এই কৃতজ্ঞতা আমি কেমন করে প্রকাশ করবো জানা নেই। তিনি আমাদের মা। এতদিন শুধু শুনেছি তিনি শিল্পীদের পাশে দাঁড়ান, আজ আমি নিজেই চোখে দেখলাম। বুঝলাম তিনি কতটা উদার। নাঈম-শাবনাজের ‘সোনিয়া’ ছবির মাধ্যমে প্রথমবার সিনেমায় অভিনয় করেছেন ড্যানি রাজ।