অসুস্থ এরশাদ, সিএমএইচে ভর্তি

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৩:৪২ অপরাহ্ণ, অক্টোবর ২২, ২০১৮ | আপডেট: ৩:৪২:অপরাহ্ণ, অক্টোবর ২২, ২০১৮

এরশাদের পরিবার সূত্র জানিয়েছে, রবিবার দুপুরে অসুস্থ অবস্থায় তাকে সিএমএইচে ভর্তি করা হয়। তার শরীরে হিমোগ্লোবিন কমে যাচ্ছে। তাকে রক্ত দেওয়া হচ্ছে। জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ অসুস্থ হয়ে পড়েছেন। বর্তমানে তিনি রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি আছেন।

এদিকে জাতীয় নির্বাচনের আগ মুহূর্তে দলের চেয়ারম্যান অসুস্থ হয়ে পড়ায় শঙ্কায় পড়েছেন তৃণমূল ও কেন্দ্রীয় নেতারা। গতকাল রাত দেড়টার সময় পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদার অসুস্থ এরশাদের কাছ থেকে বাসায় ফেরেন।

এরশাদ আগে থেকেই বার্ধক্যজনিত নানা রোগে ভুগছেন। তিনি সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে রুটিন চেকআপ করতেন। তার দুটো ভাল্বেই ছিদ্র রয়েছে। ডাক্তাররা তাকে সম্পূর্ণ বিশ্রামে থাকতে বলেছেন।

গত ২০ অক্টোবর সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয় পার্টির সমাবেশে অসুস্থতার কারণে চেয়ারে বসেই বক্তব্য রাখেন এরশাদ। ঘোষণা দেন আগামী জাতীয় সংসদ নির্বাচনে ৩০০ আসনে প্রার্থী দেবেন তিনি।

এরশাদের ছোট ভাই ও জাতীয় পার্টির কো চেয়ারম্যান জি এম কাদের বলেন, ‘ওনার চিকিৎসা চলছে। তিনি বার্ধক্যজনিত নানা রোগে ভুগছেন। আমরা আশাবাদী তিনি সুস্থ হয়ে আবার আমাদের মাঝে ফিরে আসবেন।’

এমনকি মৃত্যুর আগে নিজের শেষ ইচ্ছার কথাও জানান এরশাদ। বলেন, ‘জীবনের শেষ সময়ে এসে পড়েছি। একাদশ জাতীয় সংসদ নির্বাচন আমার জীবনের শেষ নির্বাচন। এখন আমার শুধু একটাই ইচ্ছা, মৃত্যুর আগে আমি জাতীয় পার্টিকে আবারও ক্ষমতায় দেখতে চাই। আমি দেখে যেতে চাই, জাতীয় পার্টি জনগণের দল হয়েছে, তারা জনগণের পাশে দাঁড়িয়েছে।’