অসুস্থ ক্রিকেটার রুবেলের পাশে দাঁড়াচ্ছে বিসিবি

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৯:৩২ অপরাহ্ণ, জুলাই ৯, ২০১৯ | আপডেট: ৯:৩২:অপরাহ্ণ, জুলাই ৯, ২০১৯

ব্রেন টিউমারে আক্রান্ত হয়ে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন আছেন ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেল। চিকিৎসা ব্যয় বহন করতে হিমশিম খাওয়া এ বাঁহাতি স্পিনারের পাশে দাঁড়াবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

কিছুদিন আগে মস্তিষ্কে অস্ত্রোপচার হয়েছিল বাংলাদেশের হয়ে পাঁচ ওয়ানডে খেলা এ ক্রিকেটারের। বায়োপসি রিপোর্ট থেকে জানা যায়, ক্যান্সার হওয়ার আর কোনো ঝুঁকি নেই তার। তবে কেমোথেরাপি ও রেডিওথেরাপি চালিয়ে যেতে হবে তাকে।

ইতোমধ্যেই এক কোটি টাকা খরচ করে ফেলেছেন রুবেল। চিকিৎসার জন্য তার আরও ৫০ লাখ টাকার প্রয়োজন। এত টাকা রুবেলের কাছে নেই। যে কারণে সোমবার (৮ জুলাই) সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের ফ্ল্যাট বিক্রি করার ঘোষণা দিয়েছেন ঘরোয়া ক্রিকেটের নিয়মিত এই পারফরমার।

রুবেলের ফ্লাট বিক্রির ঘোষণা নজরে আসে বিসিবির। বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী রুবেলের পাশে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন।

তিনি বলেছেন, ‘বিসিবি ক্রীড়া ক্ষেত্রে সবার সঙ্গেই থাকার চেষ্টা করে। শুধু খেলোয়াড় না সংগঠক, যারা বিভিন্ন সময় এই খেলায় অবদান রেখেছেন চেষ্টা করছি তাদের সঙ্গে সব সময় থাকার। আছি এবং ভবিষ্যতেও থাকব।’