আইয়ুব বাচ্চুর স্মরণে ঢাকা ও চট্টগ্রামে ভক্তদের কোরআন খতম ও দোয়া মাহফিল

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৯:৩৩ পূর্বাহ্ণ, অক্টোবর ২৭, ২০১৮ | আপডেট: ৯:৩৩:পূর্বাহ্ণ, অক্টোবর ২৭, ২০১৮
ছবিঃ সংগৃহিত

টিবিটি বিনোদনঃ১৮ অক্টোবর বৃহস্পতিবার মাত্র ৫৬ বছর বয়সে আইয়ুব বাচ্চু মারা যান। তার আকস্মিক মৃত্যুতে সারাদেশে শোকের ছায়া নেমে আসে। দেশের শীর্ষস্থানীয় ব্যান্ড এলআরবির দলনেতা আইয়ুব বাচ্চু ছিলেন একাধারে গায়ক, গিটারবাদক, গীতিকার, সুরকার, সংগীত পরিচালক। গিটারের জাদুকর হিসেবে আইয়ুব বাচ্চুর সুনাম ছিল।

তাই কিংবদন্তি আইয়ুব বাচ্চুর স্মরণে কোরআন খতম ও দোয়া মাহফিলের আয়োজন করছে ভক্তরা। আগামী ২৯ অক্টোবর চট্টগ্রাম মিউজিসিয়ানস ক্লাব ও ঢাকায় এ দোয়া মাহফিল অনুতিত হবে। পাশাপাশি দুস্থ এতিমদের মাঝে খাবার বিতরণ করা হবে।

সংগীত পরিচালক সুমন কল্যাণ জানান, আগামী ২৯ অক্টোবর সোমবার রাজধানীর মগবাজারস্থ সেলিব্রেশন পয়েন্টে দুপুরের পরে কুরআন খতম ও সন্ধ্যায় দোয়া মাহফিল এবং দুস্থ ও এতিমদের মাঝে খাবার বিতরণের আয়োজন করা হয়েছে।

সুমন কল্যাণ বলেন, ‘আমাদের সংগঠন ও বাচ্চু ভাইয়ের প্রিয়জনরা মিলেই এই আয়োজন করছি। কোরআন খতম, দোয়ার পাশাপাশি প্রায় চারশ দুস্থ গরীব মানুষদের মধ্যে আমরা খাবার বিতরণ করবো।’

উল্লেখ্য, আইয়ুব বাচ্চু ১৯৬২ সালের ১৬ আগস্ট চট্টগ্রামের এনায়েতবাজারে জন্মগ্রহণ করেন। ১৯৭৮ সালে ফিলিংস ব্যান্ডের মাধ্যমে তার প্রথম পথচলা শুরু। ১৯৮০ থেকে ১৯৯০ সাল পর্যন্ত তিনি ছিলেন সোলস ব্যান্ডের লিড গিটারিস্ট।