আওয়ামীলীগ সভাপতির বাড়িতে ডাকাতি : ৩ লাখ টাকাসহ ৯০ ভরি স্বর্ণ লুটপাট।

প্রকাশিত: ২:৫৩ অপরাহ্ণ, জানুয়ারি ১২, ২০১৯ | আপডেট: ২:৫৩:অপরাহ্ণ, জানুয়ারি ১২, ২০১৯

খসরু আহমদ চেরাগ এর বাড়িতে এক দুর্ধর্ষ ডাকাতি হয়েছে,যিনি মৌলভীবাজারের রাজনগর উপজেলার ফতেপুর ইউনিয়নের ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি । ডাকাতির সময় ডাকাতের হামলায় একজন আহত হয়েছেন। স্থানীয় সূত্র জানায়, ১১ জানুয়ারি দিবাগত রাত আনুমানিক ২ ঘটিকার সময় ১৫থেকে ১৬ জনের একদল মুখোশধারী ডাকাতরা  বারান্দার গ্রিল কেটে ভিতরে প্রবেশ করে।

পরে ঘরের দরজা ভেঙ্গে ভিতরে ঢুকে। ডাকাত প্রবেশের বিষয়টি শুনতে পেয়ে ঘরের সবাই জেগে উঠে চিৎকার করতে চাইলে অস্ত্রের মুখে ঘরে থাকা পুরুষ-মহিলাসহ ১১ জনকে একটি কক্ষে জিম্মি করে রাখে।  ডাকাতরা খসরু আহমদ  ভাইয়ের মাথায় রড দিয়ে আঘাত করলে তিনি মারাত্মক ভাবে আহত হন।

পরে ঘরে থাকা ৯০ ভরি স্বর্ণ নগদ ৩ লাখ টাকা, ২টি টিভি ও ৬টি মোবাইল ফোনসহ মালামাল লুঠ করে নিয়ে যায়। বাড়ির মালিক খসরু  জানান, প্রায় ১৫ জনের একদল ডাকাতদের মধ্যে কয়েকজনের মুখোশ পড়া ছিলনা। তিনি আরো জানান, তার ভাইকে রড দিয়ে মাথায় আহত করে প্রায় ৪০ লাখ টাকার মালামাল লুট করেছে ডাকাতরা।

স্থানীয় ইউপি সদস্য এমদাদুল হক জানান, চেরাগ মিয়ার এক ছেলে যুক্তরাজ্য ও আরেক ছেলে স্পেনে বসবাসসহ যৌথ পরিবারের আরো দুই ভাই প্রবাসে থাকেন। ১৫ জনের একদল ডাকাত সাইকে জিম্মি করে নগদ টাকাসহ সব মালামাল লুট করে। ওসি রাজনগর থানার  (তদন্ত) আবুল কালাম বিষয়টি নিশ্চিত করে বলেন, ওই রাতে ডাকাতির ঘটনা জেনে তাৎক্ষনিক পুলিশ ফোর্স পাঠিয়ে গ্রামের আশপাশে বেশ কিছু জায়গায় অভিযান চালানো হয়।