আজই অবসর নিচ্ছেন ধোনি! সন্ধ্যা ৭টায় ডাকলেন প্রেস কনফারেন্স

টিবিটি টিবিটি

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ৫:২১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০১৯ | আপডেট: ৫:২১:অপরাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০১৯

বিশ্বকাপ ২০১৯এর সেমিফাইনালে নিউজিল্যান্ডের বিরুদ্ধে হারের পর থেকেই ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক এবং উইকেটকিপার ব্যাটসম্যান মহেন্দ্র সিং ধোনির অবসরের প্রসঙ্গ নিয়ে আলোচনা চলছে। সকলেরই আশা ছিল যে মহেন্দ্র সিং ধোনি দ্রুত অবসর নেবেন। কিন্তু সকলকে অবাক করে দিয়ে ধোনি ২ মাসের জন্য ছুটি নিয়ে সেনাবাহিনীতে যোগ দেন। ওয়েস্টইন্ডিজ সফর থেকেও তিনি নিজেকে সরিয়ে নেন।

আশা করা হয়েছিল তিনি দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজে ভারতীয় দলে ফিরবেন। কিন্তু আবারো সকলকে অবাক করে দিয়ে তিনি নিজেকে এই সিরিজ থেকেও সরিয়ে নেন। এই মুহূর্তে মহেন্দ্র সিং ধোনিকে নিয়ে একটি বড় খবর সামনে আসছে।

আজ সন্ধ্যা ৭টায় একটি প্রেস কনফারেন্স করবেন ভারতীয় দলের এই তারকা উইকেটকিপার ব্যাটসম্যান। মনে করা হচ্ছে ধোনি নিজের এই প্রেস কনফারেন্সে বড় কিছু ঘোষণা করতে চলেছেন। বিশ্বকাপ ২০১৯-এ প্রদর্শনের পর ধোনির ভবিষ্যত নিয়ে সমালোচকরা প্রশ্ন তুলেছিলেন। এই অবস্থায় অনুমান করা হচ্ছে যে ধোনি আজকের প্রেস কনফারেন্সে নিজের অবসরেরও ঘোষণা করতে পারেন। এটা আমরা নয় বরং সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি মেসেজে দাবি করা হচ্ছে। জানিয়ে দিই যে হঠাত করে ধোনির অবসরের ঘোষণার মেসেজ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

প্রসঙ্গত ধোনির অবসরের খবর দীর্ঘ সময় ধরে চলে আসছে। কিন্তু ধোনি নিজে কখনো এটা নিয়ে কোনো ইঙ্গিত দেননি। কিন্তু হঠাৎ করেই সোশ্যাল মিডিয়ায় তার অবসর নিয়ে খবর ভাইরাল হয়ে গেছে। এই মেসেজে দাবী করা হচ্ছে যে, আজ সন্ধ্যা ৭টায় প্রেসকনফারেন্সে এমএস ধোনি নিজের অবসরের ঘোষণা করতে পারেন। যদিও ধোনির তরফ থেকে অফিসিয়ালভাবে এই মেসেজ নিয়ে কোনো পুষ্টি করা হয়নি।

ধোনির অবসর নিয়ে খবর ভাইরাল হওয়ার সঙ্গেই সমর্থকরা লাগাতার এটা নিয়ে কমেন্ট করে চলেছেন। প্রসঙ্গত ধোনি ভারতের সফলতম অধিনায়কদের মধ্যে একজন আর তার অধিনায়কত্বে ভারত ওয়ানডে বিশ্বকাপ আর টি-২০ বিশ্বকাপ জিতেছে।

ধোনির অবসরের এই গুঞ্জন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলির একটি টুইটের পর করা শুরু হয়েছে। বিরাট নিজের সোশ্যাল মিডিয়ায় টুইটার হ্যান্ডে ধোনি আর নিজের একটি ছবি পোষ্ট করেছেন। এই ছবিটি একটি ম্যাচ চলাকালীনের যেখানে বিরাট আর ধোনিকে একসঙ্গে দেখা যাচ্ছে। এতে ধোনির সামনে বিরাট হাঁটু গেড়ে বসে আছেন আর তার মাথা মাটির দিকে রয়েছে। ছবিটি দেখে মনে হচ্ছে বিরাট ধোনিকে প্রনাম করছেন। এই ছবির সঙ্গেই বিরাট ক্যাপশনে লেখেন

“এই ম্যাচ আমি কখনো ভুলতে পারব না। বিশেষ রাত। এই ব্যক্তি আমাকে এমন দৌড় করিয়েছেন যেন আমার ফিটনেস টেস্ট চলছিল”।