আজাহারের পর ফের হাস্যকর রান আউট (ভিডিও)

টিবিটি টিবিটি

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১০:৩২ অপরাহ্ণ, অক্টোবর ১৯, ২০১৮ | আপডেট: ১০:৩২:অপরাহ্ণ, অক্টোবর ১৯, ২০১৮
ছবিঃ সংগৃহিত

টিবিটি খেলাধুলাঃ সদ্য সমাপ্ত আবুধাবী টেস্টে অস্ট্রেলিয়ার লাবুসানে আর আজাহার আলীর হাস্যকর আউটের রেশ মিলিয়ে না যেতেই আবারও হাস্যকর রান আউটের ভিডিও হয়েছে। এবারের ঘটনা নিউজিল্যান্ডের ঘরোয়া ক্রিকেট প্লাংকেট শিল্ডের।

এবারের ঘটনাটা একটু বেশিই মজার। নিউজিল্যান্ডের ওয়েলিংটন ঘরোয়া ক্রিকেটের ম্যাচে অটোয়া বনাম ওয়েলিংটন ম্যাচে রান নিতে গিয়ে পিছলে পড়ে যান ব্যাটসম্যান। একজন নয়, ২ ব্যাটসম্যানই! দুজনে ক্রিজে শুয়ে শুয়ে দেখলেন রান আউটের মুহূর্ত।

তখন ম্যাচের ৪৭তম ওভার চলছে। স্ট্রাইকিং প্রান্তের ব্যাটসম্যান মাইকেল রিপন বলে হালকা ফ্লিক করেই রানের জন্য দৌড় শুরু করলেন। একটা রানও নিলেন। এরপর ফিরতি রানের জন্য দৌড় শুরু করতেই ধপাৎ করে ক্রিজে কুপোকাত হয়ে গেলেন। সঙ্গে সঙ্গে উঠে ফের দৌড় শুরু করতেই আবার পিছলে পড়ে গেলেন ।

এদিকে স্ট্রাইকিং প্রান্তে পৌঁছে যাওয়া ব্যাটসম্যান স্মিথ পরিস্থিতি বুঝে স্ট্রাইকিং এন্ডে ফেরার জন্য উল্টো দৌড় শুরু করতেই তিনিও ধপাৎ।

তবে এসব রসাত্মক ঘটনা প্রতিপক্ষ ওয়েলিংটনের দেখার অবসর কোথায়? বলটা হাতে নিয়ে সোজা স্ট্রাইকিং এন্ডের স্ট্যাম্প ভেঙে দিলেন ওয়েলিংটনের উইকেটরক্ষক কিপান লেচি। আর তা শুয়ে শুয়ে অসহায় দৃষ্টিতে দেখলেন দুই ব্যাটসম্যান। আউট হয়ে গেলেন স্মিথ।

এর আগে আবুধাবী টেস্টের দ্বিতীয় ও তৃতীয় দিনে অদ্ভুত ও হাস্যকর রান আউট হন অজি পেসার লাবুসানে ও পাকিস্তানের ব্যাটসম্যান আজহার আলী।

হাস্যকর রান আউটের ভিডিও দেখুন-