আজ মাঠে নামবেন গেইল

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:৩৮ পূর্বাহ্ণ, জানুয়ারি ৮, ২০১৯ | আপডেট: ১১:৩৮:পূর্বাহ্ণ, জানুয়ারি ৮, ২০১৯
সংগৃহীত

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পরিচিত মুখ ক্রিস গেইল। প্রথম মৌসুম থেকে বেশ কয়েকটি ফ্রাঞ্চাইজির হয়ে মাঠ মাতিয়েছেন ওয়েস্ট ইন্ডিজের এই ওপেনার। গেল আসরে রংপুর রাইডার্সের হয়ে জনপ্রিয় এই টি-টোয়েন্টি লিগে অংশ নিয়েছিলেন গেইল।

ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে ফাইনালে ৬৯ বলে অপরাজিত ১৪৬ রান করে মাশরাফির দলকে শিরোপা উপহার দিয়েছিলেন। এবারও রাইডার্সদের জার্সিতেই দেখা যাবে ‘ইউনিভার্সাল বস’ খ্যাত এই তারকাকে। প্রথম দুই ম্যাচে তাকে পাওয়া না গেলেও আজ মঙ্গলবার দলের হয়ে মাঠে নামছেন তিনি।

ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড থেকে অনাপত্তিপত্র (এনওসি) না পাবার কারণে চট্টগ্রাম ভাইকিংস ও খুলনা টাইটানসের বিপক্ষে অংশ নিতে পারেননি ৩৮ বছর বয়সী এই ব্যাটসম্যান।
রংপুর রাইডার্স কর্তৃপক্ষ নিশ্চিত করেছে নিজেদের তৃতীয় ম্যাচে মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে কুমিল্লা ভিক্টোরিয়ানসের বিপক্ষে মূল একাদশে পাওয়া যাবে তাকে।

দলটির মিডিয়া ম্যানেজার আহসানুর রহমান মল্লিক জানিয়েছেন, ক্যারিবিয়ান ক্রিকেট বোর্ডের ছাড়পত্র হাতে পাওয়ায় কুমিল্লার বিপক্ষে মাঠে নামতে গেইলের আর কোনো বাধা নেই। স্টিভেন স্মিথের কুমিল্লার বিপক্ষে ম্যাচটি শুরু হবে আজ সন্ধ্যা ৫টা ২০ মিনিটে।