আনীশার দাবি জসলিন অন্তঃসত্ত্বা যা বলেন অনুপ

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১০:৩২ অপরাহ্ণ, অক্টোবর ২৯, ২০১৮ | আপডেট: ১০:৩২:অপরাহ্ণ, অক্টোবর ২৯, ২০১৮
ছবিঃ সংগৃহিত

টিবিটি বিনোদনঃ বিগবস ১২ -এ ভজন সম্রাট অনুপ জলোটার সঙ্গে জসলিন মাথারুর জুটি নিয়ে বেশ হইচই হয়েছিল। তবে কয়েক দিন পার হওয়ার পর থেকেই তাঁদের সম্পর্কে চিড় ধরতে শুরু করে। এবং এক দিন অনুপ জালোটা সেই সম্পর্ক শেষও করে দেন।

এবার সংগীত শিল্পী অনুপ জালোটা জসলিন মাথারুর সঙ্গে শারীরিক সম্পর্ক নিয়ে মুখ খুললেন। তার সঙ্গে কোন শারীরিক সম্পর্কই ছিল না বলে দাবি করলেন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রথম দিন থেকেই তাদের সম্পর্ক নিয়ে ট্রোলড হতে হয়েছে।একে অপরের প্রতি তাদের অত্যাধিক যত্নশীলতাও অন্যদের কটাক্ষের কারণ হয়ে উঠেছে।

জসলিনের সঙ্গে সম্পর্ক কেমন ছিল সংবাদ মাধ্যমকে দেয়া এক সাক্ষাতকারে অনুপ জালোটা জানান, আমাদের সম্পর্ক ভালবাসার ঊর্ধ্বে। আমাদের মধ্যে কখনও কোনও শারীরিক সম্পর্ক ছিল না। জসলিনের সঙ্গে আমার সম্পর্ক ছিল একেবারেই পবিত্র। সম্পর্ক ছিল শুধু মাত্র সঙ্গীতকে ঘিরেই। কোনও রকম শারীরিক সম্পর্কই ছিল না।

নিজেদের বন্ধন আরো দৃঢ় হয়েছে উল্লেখ করে তিনি বলেন, কিছু দিন তারা বিগ বস হাউসে একসঙ্গে কাটিয়েছেন। অসম্ভব ভাল একটা সময় কাটিয়েছেন। এর কোনও তুলনাই হয় না।

তবে শারীরিক সম্পর্কের বিষয়ে মডেল আনীশা অবশ্য ভিন্ন তথ্য দিয়ে জানান, জসলিন অন্তঃসত্ত্বা বলে দাবি করছিল। আর অনুপের অসাবধানতাই নাকি এর জন্য দায়ী। এ কথা শোনার পর মারাত্মক রেগে যায় অনুপ। দু’জনের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। তখন অনুপ আমাকে চলে যেতে বলে। পরে আমি শুনেছিলাম জসলিন গর্ভপাত করিয়েছিল।