আবারো জাফরুল্লাহর ফোনালাপ ফাঁস

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২:৫৫ অপরাহ্ণ, নভেম্বর ৬, ২০১৮ | আপডেট: ২:৫৫:অপরাহ্ণ, নভেম্বর ৬, ২০১৮
সংগৃহীত

গত ২৬ অক্টোবর সাভারে গণস্বাস্থ্য কেন্দ্রের পিএইচএ ভবনের মালিকানা দাবি করে কটন টেক্সটাইল ক্রাফটস লিমিটেডের নামে ব্যানার ঝুলিয়ে দেয় কর্তৃপক্ষ। পরবর্তীতে জমির মালিকানা দাবি করে সংবাদ সম্মেলনকারীদের উপর হামলার ঘটনা ঘটে।

সাভারে গণবিশ্ববিদ্যালয়ে হামলার ঘটনাকে পুঁজি করে পরিস্থিতি অস্থিতিশীল করার চেষ্টা চালাচ্ছেন গণস্বাস্থ্যের প্রতিষ্ঠাতা ডাক্তার জাফরুল্লাহ চৌধুরী।

ওই বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক মীর মুর্তজা বাবুর সাথে ফোনালাপে তার এই পরিকল্পনার তথ্য উঠে আসে। পরিকল্পিতভাবে নারী শিক্ষার্থীদের ওপর হামলা করে সরকারকে দায়ি করার চেষ্টার ষড়যন্ত্র বেরিয়ে এসেছে ফাঁস হওয়া ফোনালাপে।

এ’সব ঘটনাকে পুঁজি করে ষড়যন্ত্রের ছক আঁকছেন গণস্বাস্থ্যের প্রতিষ্ঠাতা ডাক্তার জাফরুল্লাহ চৌধুরী। বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক মীর মুর্তজা বাবুর সাথে ফোনালাপে তার এই পরিকল্পনার তথ্য উঠে আসে। কেন্দ্র পরিদর্শনে আসা বিদেশীদের উপর হামলার ষড়যন্ত্রের তথ্যও উঠে এসেছে ফাঁস হওয়া ফোনালাপে।

পরিকল্পিতভাবে নারী নির্যাতনের ঘটনা ঘটানোরও পরামর্শ দেন জাফরুল্লাহ চৌধুরী। এভাবে নিজেরা ঘটনা ঘটিয়ে সরকারের উপর দায় চাপানোর চেষ্টা চলছে।