আবার সংবাদ পাঠিকা পেলাম, বুবলীকে ধন্যবাদ: শাকিব

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৫:১১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৫, ২০১৮ | আপডেট: ৫:১১:অপরাহ্ণ, সেপ্টেম্বর ৫, ২০১৮

‘বুবলীর মতো শিক্ষিতা মেয়েকে দেখে অনেকেই চলচ্চিত্রে কাজ করতে আসছে। আমার নতুন ছবি ‘শাহেনশাহ’-তে নতুন নায়িকা রোদেলা জান্নাত যে সংবাদ পাঠিকা এটা সত্যি আমি জানতাম না। নায়িকা হিসেবে আবার সংবাদ পাঠিকা পেলাম। এজন্য বুবলীকে ধন্যবাদ।’

কথাগুলো বলছিলেন ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খান। বুধবার সন্ধ্যার পর রাজধানীর একটি পাঁচতারা হোটেলে ‘শাহেনশাহ’ ছবির মহরত অনুষ্ঠিত হয়। সেখানেই এ কথা বলেন শাকিব খান৷

এর আগে ২০১৬ সালে শাকিবের হাত ধরেই নায়িকা হিসেবে চলচ্চিত্রে পা রাখেন বুবলী। এরপর শাকিব-বুবলী জুটি উপহার দিয়েছে বসগিরি, রংবাজ, অহংকার, সুপারহিরো, ক্যাপ্টেন খান-এর মতো জনপ্রিয় ছবিগুলো।

এবার শাকিবের হাত ধরে ঢালিউডে এন্ট্রি নিচ্ছেন নবাগত রোদেলা জান্নাত। জানা যায়, রোদেলা ঢাকার মিরপুরের মেয়ে। তিনি একটি বেসরকারি চ্যানেলে কিছুদিন সংবাদ পাঠিকা হিসেবে কাজ করেছেন।

মহরতে শাকিব খান তার বক্তব্যে বলেন, আরো তিন-চারজন নিউজ প্রেজেন্টার আছেন, যারা কাজ করতে চেয়েছেন। এটা খুব ভালো দিক। নতুন নায়িকার প্রসঙ্গে শাকিব বলেন, রোদেলা চমৎকার মেয়ে। তার জন্য শুভকামনা থাকলো।

‘শাহেনশাহ’ ছবিটি নির্মাণ করবেন শামীম আহমেদ রনি। ছবিতে রোদেলা ছাড়াও আরেকজন নায়িকা হলেন নুসরাত ফারিয়া। শাকিব খান মহরতে ছবিটি নিয়ে বলেন, আমার ফ্যান ও নুসরাত ফারিয়ার ফ্যানরা নতুন কিছু পেতে যাচ্ছে। তিনি বলেন, ঈদে মুক্তি পাওয়া ‘ক্যাপ্টেন খান’ ছবির চেয়েও কয়েকগুণ ভালো ছবি হবে ‘শাহেনশাহ’।

‘শাহেনশাহ’ ছবির মহরতে শাকিব খান ছাড়াও ছিলেন নুসরাত ফারিয়া, রোদেলা জান্নাত, তারিক আনাম খান, উজ্জ্বল প্রমুখ। আগামী ১১ সেপ্টেম্বর থেকে কক্সবাজার এই ছবির শুটিং শুরু হবে।