আবুধাবির মসজিদে বীরদর্পে ঘুরে বেড়ালেন ঘাতক ইসরাইলি মন্ত্রী

টিবিটি টিবিটি

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ১০:২১ অপরাহ্ণ, অক্টোবর ২৯, ২০১৮ | আপডেট: ১০:২১:অপরাহ্ণ, অক্টোবর ২৯, ২০১৮
ইসরাইলি মন্ত্রী মিরি রেগেভ

ইসরাইলের ঘাতক মন্ত্রী মিরি রেগেভ সংযুক্ত আরব আমিরাতের বিশ্বাসঘাতকতায় আবুধাবির ‘শেইখ জায়েদ বিন সুলতান’ মসজিদে বীরদর্পে ঘুরে বেড়ালেন। ইসরাইলি গণমাধ্যম তার মসজিদ পরিদর্শনের ছবি প্রকাশ করে এ খবর দিয়েছে।

এটাকে তারা ইহুদিবাদীদের জন্য বড় বিজয় হিসেবে গণ্য করছে। ইহুদিবাদী ইসরাইলি বাহিনী যখন প্রায় প্রতিদিনই ফিলিস্তিনি মুসলমানদেরকে নির্মমভাবে হত্যা করছে ঠিক তখনি মুসলিম দেশ সংযুক্ত আরব আমিরাত দখলদার মন্ত্রীকে মসজিদে প্রবেশের অনুমতি দিলো।

একইসঙ্গে আবু ধাবিতে জুডু প্রতিযোগিতায় ইসরাইলকে অংশ নেওয়ার অনুমতি দিয়েছে আরব আমিরাত সরকার। এই প্রতিযোগিতায় অতিথি হিসেবে অংশ নেন ইহুদিবাদী ইসরাইলের ওই মন্ত্রী। তিনি আমিরাতের জুডু ফেডারেশনের প্রধানের সঙ্গে বৈঠক ও করমর্দন করেন। ফিলিস্তিনি জাতি এবং গোটা মুসলিম উম্মাহর সঙ্গে বিশ্বাসঘাতকতা করে সংযুক্ত আরব আমিরাত বহু দিন ধরেই দখলদার ইসরাইলের সঙ্গে সম্পর্ক স্বাভাবিক করার জন্য সব ধরণের তৎপরতা চালিয়ে যাচ্ছে। এর আগে সম্পর্কের ক্ষেত্রে রাখঢাক করা হলেও এবার তা করা হয় নি।

ইসলাম ধর্মের তৃতীয় পবিত্রতম স্থান আল-আকসা মসজিদ দখলদার ইসরাইলের সঙ্গে কোনো ধরনের সম্পর্ক ও যোগাযোগ রাখবে না বলে এর আগে প্রতিশ্রুতিবদ্ধ হয়েছে মুসলিম দেশগুলো।