আমাদের দায়বদ্ধতা বেড়েছে অনেক : পরিকল্পনামন্ত্রী

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৭:২৬ অপরাহ্ণ, জানুয়ারি ৪, ২০১৯ | আপডেট: ৭:২৬:অপরাহ্ণ, জানুয়ারি ৪, ২০১৯
পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। ছবি: টিবিটি

কুমিল্লা প্রতিনিধি: পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল বলেছেন, আমাদের দায়বদ্ধতা বেড়েছে পূর্বের তুলনায় অনেক । কেননা দেশের জনগন আমাদেরকে যেখাবে বিজয়ী করেছে তাতে বোঝায়ায় তাদের প্রত্যাশা আমাদের কাছে অনেক উচ্চে।

তাই আমাদের লক্ষ্য দেশের সকল মানুষকে নিয়ে একসাথে নতুন করে পথচলা শুরু করা, মানুষের প্রত্যাশা পূরণ করা। যেখানে থাকবেনা কোন হানাহানি, মারামারি বা ভেদাভেদ। তবে একটি বিষয়ে কড়া নজরদারীতে থাকতে হবে, কোনভা্বইে যেন কোন অপশক্তি আবার মাথা চাড়া দিয়ে না উঠতে পারে।

২০০১ আর মানুষ দেখতে চায়না। যেহেতু দেশবাসী আমাদেরকে সেবা করার সুযোগ প্রদান করেছে, দেশ পরিচালনার দায়িত্ব দিয়েছে তাই আমাদের এখনকার কাজ হচ্ছে আমাদেরকে তাদের চাহিদা তাদের প্রত্যাশা পূরণ করতে হবে। এজন্য দেশের সকল মানুষের সহযোগীতা আমারা চাই। শুধু নির্বাচনে বিজয় অর্জন করাই মূখ্য বিষয় নয়, বরং দেশের সকল মানুষ একসাথে মিলেমিশে আমাদের যে প্রত্যাশার জায়গা উন্নত দেশে পরিনত হওয়া সেখানে পৌছাতে হবে। শুক্রবার বিকালে নির্বাচন পরবর্তী সময়ে কুমিল্লার নাঙ্গলকোটে স্থানীয় জনগনের সাথে এক মতবিনিময়কালে তিনি এ কথা বলেন।

কুমিল্লা-১০ এর সকল মানুষের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করে পরিকল্পনা মন্ত্রী বলেন, আমার এলাকার প্রতিটি বাড়ীর প্রতিটি ঘরের মানুষই আমার সাথে ছিল, এমন একটি মানুষ আমি দেখিনি যার সাথে কথা বলে মনে হয়েছিল সে আমাকে ভোট দিবেনা। আসলে হয়েছেও তাই। এলাকার প্রতিটি মানুষই আমাকে ভোট প্রদান করে বিজয়ী করেছেন।এমনকি আমার এলাকার অধিকাংশ প্রবাসী আমাকে ভোট দেওয়ার জন্য দেশে চলে এসেছিল, তাদের জন্য আমার বিশেষ ধন্যবাদ।

নির্বাচন পরবর্তী এ মতবিনিময়ে আরো উপস্থিত ছিলেন নাঙ্গলকোট উপজেলা পরিষদ চেয়ারম্যান শামসুদ্দিন কালু, পৌরসভা মেয়র আব্দুল মালেক, উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান আবু ইউসুফ, নাঙ্গলকোট উপজেলা আওয়ামীলীগের আহবায়ক রফিকুল ইসলাম এবং সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যাবৃন্দসহ আওয়ামী লীগ, কৃষকলীগ, মহিলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগসহ দলীয় সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।