আমার যৌনদৃশ্য নিয়ে এত জলঘোলা কেন?: ঐশ্বরিয়া

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২:৫৭ অপরাহ্ণ, নভেম্বর ২, ২০১৮ | আপডেট: ২:৫৭:অপরাহ্ণ, নভেম্বর ২, ২০১৮
ছবিঃ সংগৃহিত

সম্প্রতি ইউটিউবে মুক্তি পেয়েছে করণ জোহর পরিচালিত ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিটির টিজার। রণবীর কাপূর-ঐশ্বরিয়া রাই এর ঘনিষ্ঠ দৃশ্যর টিজার মুক্তির সঙ্গে সঙ্গেই দর্শকমহলে শুরু হয় গুঞ্জন। কিন্তু সেই ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে অশান্তি অশান্তি শুরু হয় বচ্চন পরিবারেরও।

শুধু তাই নয়,এ ঘনিষ্ঠ দৃশ্য দেখে অভিষেক বচ্চনসহ পরিবারের সবাই মারাত্মক বিরক্তও হয়েছেন বলে জানা গেছে। তারা শুধু ঐশ্বরিয়া, রণবীর নয়, চটেছেন ছবির পরিচালকের ওপরেও।





পরবর্তীতে অমিতাভ বচ্চনের নির্দেশেই সেন্ট্রাল বোর্ড অফ ফিল্ম সার্টিফিকেশন ছবিতে ঐশ্বরিয়া আর রণবীরের যৌনদৃশ্য কেটে দিয়েছে বলেও জানা গেছে। এরপরই গুজবের বারুদের সলতেয় আগুন ধরিয়েছিল ফিল্মফেয়ার পত্রিকায় প্রকাশিত ঐশ্বরিয়া আর রণবীরের অন্তরঙ্গ ফটোশুট!

এত দিনে সেই আগুন সলতের পুরোটা পুড়িয়ে দিয়ে বারুদ ছুঁল এবং ক্ষোভে ফেটে পড়লেন ঐশ্বরিয়া। সাম্প্রতিক এক সাক্ষাৎকারে বেরিয়ে এল জমতে থাকা তার অভিমান!





ঐশ্বরিয়া জানালেন, ‘রণবীর কাপুরের সঙ্গে আমার যৌনদৃশ্যগুলো এত জলঘোলা কেন? দরকার ছিল বলেই ওই দৃশ্যগুলো শুট করা হয়েছিল। ওগুলো শুধু উত্তেজক বেকার সুড়সুড়ি দেওয়ার জন্য চিত্রনাট্যে রাখা হয়নি!’

তিনি প্রশ্ন রেখে বলেন, ‘ওই যৌনদৃশ্যগুলোর মধ্যে অশালীন কিছুও তো ছিল না। যথেষ্ট ধ্রুপদী দৃষ্টিভঙ্গী নিয়েই তা ক্যামেরাবন্দি করা হয়েছিল। তাহলে পরে আপত্তি কেন?’





প্রয়োজন যে ছিল, সে কথা বলছে ছবির ট্রেলারই! এক যুবকের একতরফা প্রেমের জটিলতা কিছুটা হলেও স্বস্তি খুঁজে পায় বয়সে অনেকটাই বড় এক নারীর প্রেমে। সেই প্রেমে মন যেমন আছে, তেমনই আছে শরীরও।

কার্যত শরীর ছুঁয়েই সেই প্রেম তৈরি করতে থাকে স্মৃতির মুহূর্ত। ফলে, চিত্রনাট্যের সেই দাবি মেনে অন্তরঙ্গ দৃশ্যে ধরা দিয়েছিলেন ঐশ্বরিয়া আর রণবীর। যার একটাও বড়পর্দায় দেখা যাবে না। সঙ্গত কারণেই তা খারাপ লেগেছে ঐশ্বরিয়ার!