‘আমি বিষাক্ত সাপকে বিশ্বাস করি, অঞ্জনাকে নয়’

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৬:৪৪ অপরাহ্ণ, জুলাই ১৫, ২০২১ | আপডেট: ৬:৪৪:অপরাহ্ণ, জুলাই ১৫, ২০২১

মনির খানের গানে ‘অঞ্জনা’ নামটি ঘুরেফিরে অনেকবার এসেছে। বলা যেতে পারে নামটি তার গানের সঙ্গে জড়িয়ে গেছে। বলাবাহুল্য অঞ্জনা শিরোনামে তার গানগুলো শ্রোতাপ্রিয় হয়েছে। এবার ঈদে এই শিল্পী ‘অঞ্জনা’কে নিয়ে নতুন গান বেঁধেছেন বলে জানা গেছে।

‘আমি বিষাক্ত সাপকে বিশ্বাস করি, অঞ্জনা তোকে নয়’- গানের কথা লিখেছেন গীতিকার ও সংগীত পরিচালক মিল্টন খন্দকার। সুরও করেছেন তিনি। এরই মধ্যে গানটির রেকর্ডিং শেষ হয়েছে। রাজধানীর বিভিন্ন লোকেশনে গানের মিউজিক ভিডিও নির্মাণও প্রায় শেষ পর্যায়ে।

গান প্রসঙ্গে মনির খান বলেন, ‘অনেক আগেই ঘোষণা দিয়েছিলাম প্রতিবছর জানুয়ারিতে ‘অঞ্জনা’ শিরোনামে একটি গান প্রকাশ করবো। এতদিন ঠিকই ছিল। কিন্তু করোনার কারণে বর্তমানে সবাই ঘরবন্দি। বিষয়টি নিয়ে সবাই চিন্তিত। তাই মানুষকে আনন্দ দেয়ার জন্য গানটি এবার ঈদে প্রকাশ করছি। আশা করছি শ্রোতাদের গানটি বাড়তি আনন্দ দেবে।’

মনির খানের নিজস্ব ইউটিউব চ্যানেল এমকে মিউজিক-২৪ এ প্রকাশ পাবে গানটি। সংগীত ক্যারিয়ারে অসংখ্য শ্রোতাপ্রিয় গান উপহার দিয়েছেন তিনি। চল্লিশের অধিক একক অ্যালবাম প্রকাশিত হয়েছে। প্রাপ্তির ঝুলিতে জমা হয়েছে তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার।