আশুলিয়ায় ডা. জাফরুল্লাহর বিরুদ্ধে জমি দখলের অভিযোগ

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:১৯ পূর্বাহ্ণ, অক্টোবর ৩১, ২০১৮ | আপডেট: ১২:১৯:পূর্বাহ্ণ, অক্টোবর ৩১, ২০১৮
ছবিঃ সংগৃহিত

টিবিটি দেশজুড়েঃ সাভারের আশুলিয়ায় গণস্বাস্থ্য কেন্দ্রের কর্ণধার ডা. জাফরুল্লাহ চৌধুরীর বিরুদ্ধে জমি জবর দখলের অভিযোগ করেছে কয়েকটি পরিবার। আশুলিয়া প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে ভুক্তভোগী পরিবারের সদস্যরা এ অভিযোগ করেন।

ভুক্তভোগী নাসির উদ্দিন বলেন, দীর্ঘ ৪০ বছর ধরে জমির খাজনা দিচ্ছি আমি, আর ডা. জাফরুল্লাহ চৌধুরীর গনস্বাস্থ্য কেন্দ্র জমি দখলে রেখেছে। তিনি সাংবাদিকদের মাধ্যমে প্রশাসনের নিকট প্রশ্ন রাখেন, একটি হাসপাতাল করতে কত একর জমি লাগে?





ভুক্তভোগী শাকিরুল আলম তার বক্তব্যে বলেন, ডা. জাফরুল্লাহ চৌধুরী বিএনপি ক্ষমতায় থাকাকালীন সময়ে ডা. জাফরুল্লাহ চৌধুরী রাজনৈতিক প্রভাব খাটিয়ে অবৈধভাবে ৪ একর জমি দখল করেন।

গণস্বাস্থ্যের ভাড়াটিয়া লোকজন বিভিন্ন সময় তাদের উপর হামলা করে ব্যাপক ক্ষতি সাধন করে।২০০৭ সালে ঢাকার দ্বিতীয় বিজ্ঞ মহানগর দায়রা জজ আদালত জমি বেদখলের বিষয়ে আমাদের পক্ষে রায় প্রদান করেছে। আদালতের রায় থাকা সত্ত্বেও গণস্বাস্থ্য কর্তৃপক্ষ বিএনপি সরকারের ক্ষমতার অপব্যবহার করে আমাদের জমি দখল করে রাখে।





পরে ভুক্তভোগী পরিবারের সদস্যরা উপস্থিত সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, দি কটন টেক্সটাইল ক্রাফটস লিমিটেডের নির্বাহী পরিচালক শাকিরুল আলম, আমিনুল ইসলামের পক্ষে এ্যাডভোকেট আমীর হোসেন চৌধুরী, মোঃ নাসির উদ্দিন, মোহাম্মদ আলী ও আমজাদ হোসেন প্রমূখ।