‘ইন্ডিয়ান আইডল’কে টেক্কা দিলো ‘সুপার ডান্সার’

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২:২৬ অপরাহ্ণ, জুন ১১, ২০২১ | আপডেট: ২:২৬:অপরাহ্ণ, জুন ১১, ২০২১

ঘটনার সূত্রপাত ঘটে প্রয়াত সংগীতশিল্পী-অভিনেতা কিশোর কুমারের ছেলে অমিত কুমারের একটি মন্তব্যের পর থেকে।

‘কিশোর কুমার স্পেশ্যাল’ পর্ব টেলিকাস্ট হওয়ার পর থেকেই বিতর্কের কালো মেঘ ঘিরে রেখেছে ‘ইন্ডিয়ান আইডল ১২’কে। বারবার সোশ্যাল মিডিয়ায় দাবি উঠছে, প্রতিযোগীদের গান একেবারেই মনে ধরছে না তাঁদের। এমনকী, বেশ কিছু প্রতিযোগী (পড়ুন শনমুখা প্রিয়া)-র গাওয়া গান তাঁদের কাছে চেঁচানো মনে হচ্ছে। শো থেকে এদের এলিমিনেট করার দাবিও তুলেছেন দর্শকরা। নেটনেগরিকরা তুলোধনা করছেন এই রিয়েলিটি শো-এর তিন বিচারক হিমেশ রেশামিয়া, অনু মালিক ও নেহা কক্করকে।

‘ইন্ডিয়ান আইডল’-এর ১২তম মৌসুমে ‘কিশোর কুমার স্পেশাল’ পর্বের আয়োজন করা হয়েছিলো। সেখানেই অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন অমিত কুমার।

কিন্তু শোয়ে উপস্থিত হওয়ার কিছুদিন পরই এক বিস্ফোরক মন্তব্য করে অমিত জানান, শুধুমাত্র টাকার জন্য ‘ইন্ডিয়ান আইডল’র প্রতিযোগীদের মিথ্যা প্রশংসা করেছিলেন তিনি।

এরপর অনুষ্ঠানটি নিয়ে এক এক করে বিস্ফোরক মন্তব্য করেন সুনিধি চৌহান, সোনু নিগাম, সাবেক ‘ইন্ডিয়ান আইডল’ প্রতিযোগী অভিজিৎ সাওয়ান্ত ও মায়াং চ্যাং।

চমকপ্রদ তথ্য হলো- ‘ইন্ডিয়ান আইডল’র শুধুমাত্র সুনাম ক্ষুন্ন হচ্ছে না কমে গিয়েছে অনুষ্ঠানটির টিআরপি।

অনুষ্ঠানটি শুরু হওয়ার পর থেকেই টিআরপি-র তালিকায় প্রথম পাঁচে নিজেকে ধরে রাখতে সক্ষম হয়েছে। তবে চলতি সপ্তাহের টিআরপি তালিকা সামনে আসতেই বেশ বড়সড় চমক এলো সবার জন্য। দেখা গেলো প্রথম পাঁচে নাম নেই ‘ইন্ডিয়ান আইডল’র।

গত সপ্তাহে দুই নাম্বার স্থান থেকে চারে নেমে এসেছিলো ‘ইন্ডিয়ান আইডল ১২’। চলতি সপ্তাহে প্রথম পাঁচে ও জায়গা পেলো না এই রিয়েলিটি শো। বরং এটিকে টেক্কা দিচ্ছে সনি টিভির আরেক রিয়েলিটি শো ‘সুপার ডান্সার চ্যাপ্টার ফোর’। বর্তমানে পঞ্চম স্থানে রয়েছে এই শো।

এই ডান্স রিয়েলিটি শো-তে বিচারকের আসনে রয়েছেন কোরিয়োগ্রাফার গীতা কাপুর, অভিনেত্রী শিল্পা শেট্টি ও পরিচালক অনুরাগ বসু।