ইসলামী বিধানমতে চলবে সংসদ: হেফাজত

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:৪৬ পূর্বাহ্ণ, নভেম্বর ২, ২০১৮ | আপডেট: ১১:৪৬:পূর্বাহ্ণ, নভেম্বর ২, ২০১৮

বৃহস্পতিবার রাতে মাগুরা শহরের নোমানি ময়দানে জামিয়া ইসলামিয়া দারুল উলুম মাগুরার উদ্যোগে আয়োজিত ইসলামী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে হেফাজতে ইসলামের মহাসচিব শায়কুল হাদিস আল্লামা হাফেজ জুনায়েদ বাবুনগরী বলেছেন, চীন-রাশিয়া কিংবা অন্য কোনো দেশের সংবিধানে নয়, আমাদের সংসদ চলবে ইসলামী বিধানমতে। এ দেশের মালিক আল্লাহ। সংসদের মালিকও আল্লাহ। তা হলে আমাদের সংসদও চলবে তার বিধানমতে।





চট্টগ্রামের হাটহাজারি মাদ্রাসার মুহাদ্দিস হেফাজত নেতা বাবুনগরী রাত ১১টায় কোরআন তিলাওয়াতের মধ্য দিয়ে তার বক্তব্য শুরু করেন। এ সময় তিনি ইসলামের সঙ্গে পার্থিব বিভিন্ন বিষয়ের তুলনা করে বক্তব্য রাখেন।

তিনি বলেন, আমরা হিন্দু হিসেবে জন্ম নিইনি। বৌদ্ধ হিসেবেও জন্ম নিইনি। আল্লাহ করুণা করে আমাদের মুসলমান হিসেবে জন্ম দিয়েছেন। আমাদের শক্তি ইসলাম। ইসলামের নিজস্ব একটি শক্তি রয়েছে। সেই শক্তি আমাদের ব্যবহার করতে হবে। আমরা দেশে ইসলামের বিরুদ্ধে যে কোনো প্রকার ষড়যন্ত্র শরীরের রক্ত দিয়ে হলেও প্রতিহত করব। আসাদ নূর নামে একজন ব্লগার কোরআনকে অবমাননা করেছে। আমরা তার শাস্তি চেয়েছি। কিন্তু সরকার তাকে আটক করলেও জামিনে মুক্তি দিয়েছে। আমরা ইসলাম ও কোরআনের অবমাননাকারী এসব নাস্তিক ব্লগারদের ফাঁসির জন্য সংসদে আইন করার দাবি করছি।





তিনি কোরআনের আয়াত উল্লেখ করে বলেন, নামাজের মধ্যে সুরা পাঠ করা হয়। অনেক আয়াতে নবী রসুলের নাম থাকে। সেসব আয়াতে নবী রসুলের নাম উচ্চারণ না করলে নামাজ হবে না।

বাবুনগরী এক ঘণ্টার বক্তব্য শেষে রাত ১২টায় ১৫ মিনিট ধরে মোনাজাত করেন। তিনি দেশের মুসলমান এবং দেশকে অধিক সেবা দানের জন্য পুলিশ ভাইদের তৌফিক দানের জন্য দোয়া চান। পাশাপাশি ‘জুলুম বন্ধ করে দেশের পরিস্থিতি ঠাণ্ডা করে দিন’ বলে আল্লাহর দরবারে দোয়া করেন।