ইয়াবার দুর্নাম নিয়ে বেঁচে থাকতে চাই না: বদি

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৯:০২ পূর্বাহ্ণ, জানুয়ারি ১৫, ২০১৯ | আপডেট: ৯:০২:পূর্বাহ্ণ, জানুয়ারি ১৫, ২০১৯

কক্সবাজারের টেকনাফে বিজিবির হাতে ১ লাখ ২০ হাজার পিস ইয়াবা উদ্ধারের ঘটনায় প্রকৃত মালিককে খুঁজতে সোমবার মাঠে নেমে টেকনাফের সাবেক সংসদ সদস্য আবদুর রহমান বদি বলেছেন, ইয়াবার দুর্নাম নিয়ে আর বেঁচে থাকতে চাই না। উখিয়া-টেকনাফকে ইয়াবা মুক্ত করা এখন আমার প্রধান কাজ।

গতকাল সোমবার (১৪ জানুয়ারী) বিকেল সাড়ে ৩টার দিকে বদির নেতৃত্বে পুলিশ, স্থানীয় জনপ্রতিনিধি ও মিডিয়ার কর্মীদের নিয়ে টেকনাফ পৌরসভা ও সাবরাং ইউনিয়নের সিএনজি ষ্টেশন ঘুরে দেখেন তিনি।

এ সময় বদি আরও বলেন, যেখানে ইয়াবা উদ্ধারের ঘটনা ঘটবে, সেখানে জনপ্রতিনিধি ও সাধারণ জনগণকে নিয়ে আমি ছুটে যাব। ইয়াবামুক্ত টেকনাফ গড়তে হলে প্রকৃত মালিককে বের করে আইনের আওতায় আনতে হবে। ইয়াবা কলঙ্ক থেকে টেকনাফকে মুক্ত করতে সবার সহযোগিতা কামনা করছি

এর আগে গত রোববার ভোরে সাবরাং আলীর ডেইল এলাকা থেকে বিজিবি মালিকবিহীন এক লাখ ২০ হাজার পিস ইয়াবাসহ একটি অটোরিকশা জব্দ করে।

এ সময় ইয়াবা মালিককে খুঁজতে বদির সঙ্গে ছিলেন টেকনাফ উপজেলা পরিষদ চেয়ারম্যান জাফর আহমদ, সাবরাং ইউপি চেয়ারম্যান নূর হোসেন, টেকনাফ পৌরসভার প্যানেল মেয়র ও পৌর প্রেস ক্লাবের সভাপতি আবদুল্লাহ মনির প্রমুখ।