ইয়াবা বিক্রির সময় ৫ মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিত: ৪:৪১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৬, ২০১৯ | আপডেট: ৪:৪৩:অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৬, ২০১৯
ছবি: টিবিটি

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব গাজীপুরে অভিযান চালিয়ে ইয়াবা ট্যাবলেটসহ ৫ মাদক কারবারীকে বিক্রয়ের সময় হাতে নাতে আটক করেছে। এসময় তাদের নিকট থেকে ইয়াবা বিক্রির টাকা ও ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।

র‌্যাব-১, স্পেশালাইজড কোম্পানী পোড়াবাড়ী ক্যাম্প কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন জানান, রোববার রাতে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন গাজীপুর সদর থানাধীন কাথোরা এলাকায় ইয়াবা ক্রয়-বিক্রয় হইতেছে।

এ সংবাদের ভিত্তিতে রাত ৯টার দিকে টেককাথোরার জালাল মার্কেট রোড আফজাল এন্টারপ্রাইজের সামনে রাস্তার উপর অভিযান চালিয়ে ইয়াবা ক্রয় বিক্রয়ের সময় ৫মাদক কারবারীকে আটক করা হয়। আটকরা হলো মো. সাজ্জাত হোসেন(২২), মো. আনোয়ার হোসেন(২৫), মো. খাইরুল ইসলাম সুমন(৩২), মো. সোহেল মিয়া(২৭) ও মো. বাবুল মিয়া(২৫)।

এসময় উপস্থিত তাদের দেহ তল্লাশী করে ৩৮০ পিস ইয়াবা ট্যাবলেট, নগদ ১২ হাজার ৫৭০ টাকা এবং ৫ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। ধৃত আসামীরা জিজ্ঞাসাবাদে জানায়, তারা দীর্ঘদিন যাবৎ চোরাইপথে বিদেশী মাদক আমদানি করিয়া গাজীপুর জেলার বিভিন্ন স্থানে বিক্রয় করে আসিতেছিল।

অবৈধভাবে মাদকদ্রব্য ইয়াবা তাদের হেফাজতে রাখিয়া মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) এর টেবিল ১০(ক) ধারার অপরাধ করিয়াছে। সোমবার তাদেরকে থানায় সোপর্দ করা হয়েছে।