উবারের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন সাকিব আল হাসান

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২:৪১ অপরাহ্ণ, নভেম্বর ৪, ২০১৮ | আপডেট: ২:৪১:অপরাহ্ণ, নভেম্বর ৪, ২০১৮
সংগৃহীত

উবারের সাথে যুক্ত হওয়ার বিষয়ে বাংলাদেশের টেস্ট দলের অধিনায়ক ও বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান বলেন, একজন খেলোয়াড় হিসেবে আমাকে প্রচুর ভ্রমণ করতে হয় এবং আমি ব্যক্তিগতভাবে উবার বুকিং করে ভ্রমণে যেতে পছন্দ করি।

বাংলাদেশে বিশ্বের সবচেয়ে বড় অন-ডিমান্ড রাইড-শেয়ারিং কম্পানি উবারের প্রথম ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন জাতীয় টেস্ট ক্রিকেট দলের অধিনায়ক ও বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।





গত কয়েক বছর ধরে সাকিব আল হাসান মাঠ ও মাঠের বাইরে বাংলাদেশিদের মধ্যে একজন রোল মডেল হিসেবে জনপ্রিয় হয়ে উঠেছেন। তাঁর মাঝে আমরা এমন একজন পার্টনার পেলাম, যিনি সাধারণ মানুষের মাঝে ইতিবাচক পরিবর্তন, তাদের ক্ষমতায়ন ও জীবনমানের উন্নয়নে আমাদের আদর্শের প্রতিফলন ঘটাবেন।





ফলে, এখন থেকে বাংলাদেশে কাজের সুযোগ সৃষ্টি, যুবকদের ক্ষমতায়ন এবং দেশে উন্নত যাতায়াত ব্যবস্থা নিশ্চিত করতে উবার ও সাকিব আল হাসান এক সঙ্গে কাজ করবে।
এই ঘোষণার বিষয়ে উবারের ভারত ও দক্ষিণ এশিয়ার প্রেসিডেন্ট প্রদীপ পরমেশ্বরণ বলেন, বাংলাদেশে উবারের ব্রান্ড অ্যাম্বাসেডর হিসেবে সাকিব আল হাসানকে পেয়ে আমরা আনন্দিত।

আমি নিশ্চিত যে, এর মাধ্যমে বিনিয়োগ ও উদ্ভাবন আরো একধাপ এগিয়ে যাবে। কারণ বাংলাদেশ আমাদের কাছে খুবই গুরুত্বপূর্ণ একটি বাজার।





প্রযুক্তি ব্যবহার করে প্রতিষ্ঠানটি শহরের মধ্যে মানুষের যাতায়াত ব্যবস্থায় যে ইতিবাচক পরিবর্তন ঘটিয়েছে, বিশ্বব্যাপী লাখো মানুষের ক্ষমতায়ন ও কাজের সুযোগ সৃষ্টি করছে, তা দেখে আমার খুবই ভালো লাগছে। বাংলাদেশে প্রযুক্তি ও যাতায়াত ব্যবস্থায় বৈপ্লবিক পরিবর্তনের কর্ণধার হিসেবে পরিচিত উবারের সাথে যুক্ত হতে পেরে আমি খুবই আনন্দিত।

আগামী কয়েক মাস মাঠে সাকিব যেমন তার সর্বোচ্চটা দেওয়ার চেষ্টা করবেন- তেমনি উবারও বাংলাদেশের নগরের যাতায়াতে স্বাচ্ছন্দ্য আনতে তাদের সর্বোচ্চ চেষ্টা করবে। একই সঙ্গে ঢাকা ও চট্টগ্রামের যানজট কমাতে ও চালকদের কাজের সুযোগ সৃষ্টি করতে ভূমিকা পালন করবে।