এক গোল করে সিসোকোর ক্যারিয়ারই শেষ করে দিয়েছেন মেসি!

প্রকাশিত: ৯:৩৯ অপরাহ্ণ, অক্টোবর ৭, ২০১৮ | আপডেট: ৯:৩৯:অপরাহ্ণ, অক্টোবর ৭, ২০১৮

চার মিনিটের ব্যবধানে পোস্ট বারে লেগে বল ফিরে আসল দুই বার। মনে হচ্ছিল ভাগ্যটা যেন সঙ্গে নেই লিওনেল মেসির। কিন্তু এরপর দুইবার লক্ষ্যভেদ করেন এ আর্জেন্টাইন। এর আগের দুই গোলের উৎসও ছিলেন তিনি। সব মিলিয়ে মেসির দুর্দান্ত নৈপুণ্যে চ্যাম্পিয়ন্স লিগে টটেনহ্যামের বিপক্ষে দারুণ এক জয় পেয়েছে বার্সেলোনা। ৪-২ গোলের ব্যবধানে ম্যাচ জিতে নিয়েছে স্প্যানিশ চ্যাম্পিয়নরা।

সিসোকোর ভুলের কারণেই জোড়া গোলের দেখা পান বার্সেলোনার আর্জেন্টাইন তারকা মেসি। শেষ পর্যন্ত চ্যাম্পিয়ন্স লিগে নিজেদের শেষ ম্যাচে ৪-২ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে বার্সেলোনা। আর সেই এক ভুলের কারণেই টটেনহ্যাম থেকে সিসোকোর বিদায় ঘণ্টা বাজতে চলেছে।

ভক্ত-সমর্থকদের দাবি, শেষ সময়ে ওই গোল না খেলে ম্যাচের ফলাফল বার্সেলোনার পক্ষে না-ও যেতে পারত। একান্ত জয় না পেলেও হয়তো সমতায় থেকে ম্যাচটি শেষ করতে পারতো টটেনহ্যাম। ইংলিশ গণমাধ্যমগুলোও এমনটাই দাবি করছে। তাদের দাবি, টটেনহ্যামে নিজের শেষ ম্যাচটি বার্সেলোনার বিপক্ষেই খেলে ফেলেছেন সিসোকো।

অবশ্য কোচ মাউরিসিও পচেত্তিনোর সঙ্গেও সিসোকোর সম্পর্কের টানাপোড়েন চলছে। চলতি মৌসুমে তাকে চতুর্থবারের মতো মাঠে নামিয়েছিলেন পচেত্তিনো। বার্সেলোনার বিপক্ষে ৬৬ মিনিটে বদলি খেলোয়াড় হিসেবে মাঠে নামার সুযোগ পান সিসোকো। কিন্তু আশানুরূপ পারফরম্যান্স করতে ব্যর্থ সিসোকো উল্টো দলের হারের কারণ হয়ে দাঁড়ান।

ইংলিশ গণমাধ্যমের দাবি, শুধু কোচ নয়, সতীর্থরাও সিসোকোকে দলে চাইছেন না। এমনকি হ্যারি কেইন পর্যন্ত তার বিপক্ষে কথা বলছেন। এজন্য টটেনহ্যামে ইতোমধ্যে সিসোকোর ক্যারিয়ারের শেষ দেখছে ইংলিশ গণমাধ্যম থেকে শুরু করে ভক্ত-সমর্থকরা।