‘এদেশে সংখ্যালঘু, সংখ্যাগুরু বলতে কিছু নেই’

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১:১৭ পূর্বাহ্ণ, অক্টোবর ১০, ২০১৮ | আপডেট: ১:১৭:পূর্বাহ্ণ, অক্টোবর ১০, ২০১৮
ফাইল ছবি

খাদ্যমন্ত্রী অ্যাড. কামরুল ইসলাম এমপি বলেছেন, এদেশে কেউ ছোট কেউ বড় নয়। সংখ্যালঘু, সংখ্যাগুরু বলতে কিছু নেই। এখানে সবাই সমান। সবারই অধিকার রয়েছে নিজ নিজ ধর্মীয় অনুষ্ঠানাদি স্বাধীন ও নির্বিঘ্নে উদযাপনের। রাষ্ট্র এবং আইন-শৃঙ্খলা বাহিনী এ বিষয়ে সর্বোচ্চ সতর্কতাবস্থায় রয়েছে।

শারদীয় দুর্গোৎসবেও সরকার সব ধরনের সহযোগিতা দেবে। গতকাল মঙ্গলবার বিকালে কেরানীগঞ্জের শিকারীটোলা খেলার মাঠে দুর্গাপূজার প্রাক্কালে সনাতন ধর্মালম্বীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কেরানীগঞ্জ মডেল থানা যুবলীগের সদস্য শ্রী মনতোষ কুমার মোদকের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন, জেলা যুবলীগের সভাপতি শফিউল আজম খান বারকু, যুবলীগ কেন্দ্রীয় সদস্য ইউসুফ আলী চৌধুরী সেলিম, আ. লীগ নেতা আবু সিদ্দিক, আটিবাজার বনিক সমিতির সভাপতি জাকির হোসেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের কমিটির সাবেক সহসম্পাদক আলতাফ হোসেন বিপ্লব, জসিম উদ্দিন, আখের হোসেন আখি, জেলা যুবলীগের দপ্তর সম্পাদক শেখ শাহাদাৎ শাহ, কালিপদ রাজবংশী প্রমুখ।

সভায় খাদ্যমন্ত্রী আরো বলেন, বর্তমান সরকারের সময় দেশে যে উন্নয়নের ধারা সুচিত হয়েছে তা ধরে রাখতে আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে পুনরায় আ. লীগকে ক্ষমতায় আনতে হবে। গত ১০ বছর সাধ্যমতো চেষ্টা করেছি এখানকার মানুষ ও সমাজের উন্নয়নে। অনেক কিছু করেছি, তবে এখনো অনেক কিছু বাকি রয়েছে।

এ জন্য ঢাকা-২ আসনে আমাকে পুনরায় নির্বাচিত অসমাপ্ত কাজ করার সুযোগ দেবেন। এর আগে খাদ্যমন্ত্রী কেরানীগঞ্জ মডেল থানাধীন বিভিন্ন স্থানে গণসংযোগ করে সরকারের উন্নয়ন তুলে ধরেন এবং নৌকায় ভোট প্রার্থনা করেন।