এবার অবন্তীর শিষের তালে গাইলেন প্রসেনজিৎ

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১২:৫২ পূর্বাহ্ণ, অক্টোবর ১৫, ২০১৮ | আপডেট: ১২:৫২:পূর্বাহ্ণ, অক্টোবর ১৫, ২০১৮

বাংলাদেশের মেয়ে অবন্তী সিঁথি বাজিমাত করে চলছেন কলকাতার জিং বাংলা টিভির সারেগামা অনুষ্ঠানে। শিষ আর চায়ের কাপে তাল তুলে গানে গানে তিনি জয় করে নিয়েছেন দুই বাংলার দর্শক-শ্রোতার মন।

অনুষ্ঠানটির এখন মূল পর্ব চলছে। সেখানে বাংলাদেশের প্রতিযোগী হিসেবে প্রথমবার অংশ নেয়ার সৌভাগ্য অর্জন করেছেন তিনি। আজ রোববার রাতে প্রচার হয়েছে মূল পর্বের প্রথম পর্ব।

দুর্গাপূজাকে উপলক্ষ করে আজকের বিশেষ পর্বে কিশোর কুমারের গান নিয়ে ছিল বিশেষ আয়োজন। সেখানে অতিথি বিচারক হিসেবে উপস্থিত ছিলেন কলকাতার সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। অনুষ্ঠানে তিনি গান গেয়েও বাজিমাত করেন। কিশোর কুমারের একটি গান গেয়ে শোনান তিনি।

অনুষ্ঠানে উপস্থাপক যিশু সেনগুপ্তের অনুরোধে বাংলাদেশের অবন্তী শিষ বাজান। আর তার শিষের তালে গান গেয়ে শোনান প্রসেনজিৎ। তিনি গেয়েছেন, ‘তারই ‌‌অমর সঙ্গী’ সিনেমার তুমুল জনপ্রিয় ‘চিরদিনই তুমি যে আমার’ গানটি। শিষের তালে প্রসেনজিতের অসাধারণ গায়কী মুগ্ধ করে দর্শকদের। আর প্রসেনজিৎ মুগ্ধ হয়েছেন অবন্তীর শিষের স্টাইলে।

অনুষ্ঠানে প্রতিযোগী হিসেবে অবন্তী কিশোর কুমারের ‘সেই রাতে ডাকছিল পূর্ণিমা’ গানটি পরিবেশন করেন। মোনালি ঠাকুর, শ্রীকান্ত আচার্য ও শান্তনু মৈত্র -এ তিন বিচারক অবন্তীকে পুরো ২৪ নম্বর দেন।