এভাবেও কেউ আউট হতে পারে? (ভিডিও)

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৬:৩৬ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ৫, ২০১৮ | আপডেট: ৬:৩৬:পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ৫, ২০১৮

অদ্ভুদ, উদ্ভট, যাই বলুন না কেন- এভাবেও কেউ আউট হতে পারে? না দেখলে বোধ হয় বিশ্বাস করা সম্ভব নয়। কখনও ব্যাট গিয়ে লাগল উইকেটে। ব্যস্ আর কী। হয়ে গেল হিট উইকেট।

আবার পা কিংবা হেলমেট উইকেটে লেগেও ব্যাটসম্যানকে আউট হতে দেখা গেছে। কিন্তু অস্ট্রেলিয়া ব্যাটসম্যান জ্যাক ওয়েদারএল্ড যেভাবে আউট হলেন, তা দেখে নিজেও লজ্জা পাচ্ছেন।

অস্ট্রেলিয়ার ঘরোয়া ক্রিকেটে প্রস্তুতি ম্যাচ চলছিল এনপিএস এবং ভিক্টোরিয়ার মধ্যে। ব্যাট করছিলেন ওয়েদারএল্ড। বাঁহাতি পেসারের বলটি ফ্রন্টফুটে ড্রাইভও করেছিলেন ওয়েদারএল্ড। বলটি প্যাডে লাগে। এরপরই ঘটে উদ্ভট ঘটনাটি। ব্যাটটা ওয়েদারএল্ডের হাত ফসকে একেবারে গিয়ে পড়ে উইকেটের উপর। অগত্যা প্যাভিলিয়নের পথ ধরতে হয় তাকে।

ক্রিকেট অস্ট্রেলিয়া ঘটনাটির ভিডিও প্রকাশ করেছে। সাথে লিখেছে, ‘এনপিএস এবং ভিক্টোরিয়ার মধ্যে প্রস্তুতি ম্যাচে জ্যাক ওয়েদারএল্ড উদ্ভটভাবে আউট হলেন।’ সোশ্যাল মিডিয়ায় এই উদ্ভট আউট নিয়ে ভীষণ চর্চা চলছে।

কিছুদিন আগে অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক স্টিভ স্মিথ ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে হিট উইকেট হয়েছিলেন। লং অনের দিকে বলটি খেলে রান নিতে গিয়ে ব্যাট গিয়ে লেগেছিল সোজা উইকেটে। অবশ্য চলতি বছরের শুরুতে দুরন্ত ক্যাচ ধরে শিরোনামে এসেছিলেন ওয়েদারএল্ড।

বিগ ব্যাশে অ্যাডিলেড স্ট্রাইকার্স বনাম মেলবোর্ন রেনেগাডস ম্যাচে ওয়েদারএল্ডের দুরন্ত ক্যাচ দেখে ধারাভাষ্যকার ও সাবেক অসি ক্রিকেটার মাইকেল স্লেটার অবাক হয়ে বলেছিলেন, ‘এরকম দুর্দান্ত ক্যাচ আগে দেখিনি।’

দেখুন কীভাবে আউট হলেন ওয়েদারএল্ড-