এমবাপ্পেকে ছেড়ে দিচ্ছে পিএসজি!

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:৫৩ পূর্বাহ্ণ, অক্টোবর ৩১, ২০১৮ | আপডেট: ১১:৫৩:পূর্বাহ্ণ, অক্টোবর ৩১, ২০১৮
সংগৃহীত

রাশিয়া বিশ্বকাপে দুর্দান্ত পারফরম করেন এমবাপ্পে। তার অনন্য নৈপুণ্যে দীর্ঘ ২০ বছর পর বিশ্ব শিরোপা ঘরে তোলেন তারা। বিশ্বমঞ্চে নিজেও পান সেরা উদীয়মান ফুটবলারের পুরস্কার।

মিরর অনলাইনের খবর, ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে সদ্য চুক্তি নবায়ন করেছেন সানচেজ। তা সত্ত্বেও তার ওপর পাখির চোখ করে আছে পিএসজি। তাকে ডেরায় ভেড়াতে মরিয়া হয়ে পড়েছেন দ্য পারিসিয়ানরা।





ঘনিয়ে আসছে দলবদলের মৌসুম। আসছে জানুয়ারিতে সরগরম হয়ে উঠবে ইউরোপিয়ান দলবদলের মার্কেট। সেই সময়ে কিলিয়ান এমবাপ্পেকে ছেড়ে দিতে পারে পিএসজি। তার স্থলাভিষিক্ত করতে পারে অ্যালেক্স সানচেজকে।

রীতিমতো দেনদরবার চালিয়ে যাচ্ছেন তারা। টার্গেট জানুয়ারিতেই চিলিয়ান মিডফিল্ডারকে ভেড়ানো। এ জন্য এমবাপ্পেকে ছাড়তেও কুণ্ঠাবোধ করবে না ক্লাবটি।





ছবি ও কবিতার দেশ ফ্রান্সকে সোনালি ট্রফি জেতানোর পারফরম্যান্সটা ক্লাব ফুটবলেও ধরে রেখেছেন ১৯ বছরের বিস্ময়। পিএসজির হয়ে চলতি মৌসুমে সাত ম্যাচে করেছেন ১০ গোল ও ৩ অ্যাসিস্ট। ফ্রেঞ্চ লিগে দলকে রেখেছেন পয়েন্ট টেবিলের শীর্ষে। এমন আগুনে ফর্মে থাকা খেলোয়াড়কে ছেড়ে দিতে চাচ্ছেন পার্ক দেস প্রিন্সেস।

ফরাসি লিগে দাপট দেখালেও চ্যাম্পিয়নস লিগে পারফরম্যান্সটা ভালো নয় পিএসজির। নিজেদের গ্রুপে নাপোলি ও লিভারপুলের চেয়ে পিছিয়ে তৃতীয় অবস্থানে আছে দলটি। অথচ তাদের টার্গেট ইউরোপসেরা হওয়া।





তাই সময় থাকতেই দল গোছাতে চাচ্ছেন তারা। ছেড়ে দিতে চাচ্ছেন এমবাপ্পেকে। কারণ ইউরোপসেরা টুর্নামেন্টে ফরাসি তারকার পারফরম্যান্সটা ততটা নজরকাড়া নয়। তার বদলে অ্যালেক্সিসকে টানতে চাচ্ছেন ওরা।