এ আর রহমানের সঙ্গে প্রিয়াঙ্কার সেলফি

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৮:১৬ অপরাহ্ণ, অক্টোবর ১৯, ২০১৮ | আপডেট: ৮:১৬:অপরাহ্ণ, অক্টোবর ১৯, ২০১৮

মিউজিক মায়েস্ত্রো ও অস্কারজয়ী সংগীত-ব্যক্তিত্ব এ আর রহমানের সঙ্গে সেলফি তুলে সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার দিয়েছেন বিশ্বতারকা প্রিয়াঙ্কা চোপড়া। ইনস্টাগ্রামে পোস্ট করা এ ছবিতে ‘ম্যারি কম’ অভিনেত্রী ও এ আর রহমানকে হাস্যোজ্জ্বল দেখা যাচ্ছে।

ছবিতে এ আর রহমানের কাঁধে হাত রেখে প্রিয়াঙ্কা চোপড়াকে ক্যামেরার সামনে পোজ দিতে দেখা যায়। আজ শুক্রবার ছবিটি পোস্ট করেছেন প্রিয়াঙ্কা। ক্যাপশনে প্রিয়াঙ্কা লিখেছেন, ‘জিনিয়াসের সঙ্গে’।

এ পর্যন্ত ছবিটিতে সাড়ে ৫ লাখের বেশি লাইক দিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়ার ভক্ত ও অনুসরণকারীরা। আর অসংখ্য মন্তব্য তো আছেই।

প্রিয়াঙ্কা এখন তাঁর ‘দ্য স্কাই ইজ পিংক’ ছবির শুটিং করছেন। ছবিতে প্রিয়াঙ্কা ছাড়াও রয়েছেন ফারহান আকতার ও জাইরা ওয়াসিম।

ছবিটি আয়শা চৌধারিকে নিয়ে নির্মিত। ১৯৯৬ সালের ২৭ মার্চ জন্মগ্রহণ করেন তিনি। মাত্র ১৩ বছর বয়সে পালমোনারি ফিব্রোসিস বা ফুসফুসের জটিল রোগে আক্রান্ত হন। এরপরই তিনি প্রেরণাদায়ী বক্তা হিসেবে কাজ করেন। ২০১৫ সালের ২৪ জানুয়ারি মাত্র ১৯ বছর বয়সে মারা যান তিনি। তাঁর জীবনসংগ্রাম নিয়েই নির্মিত হচ্ছে ছবিটি।

ছবিটি প্রযোজনা করছেন রোনি স্ক্রুইবালা ও সিদ্ধার্থ রায় কাপুর। এ ছবিতে প্রিয়াঙ্কা জাইরার মায়ের ভূমিকায় অভিনয় করছেন। ছবির সংলাপ রচনা করেছেন জুহি চতুর্বেদী ও সংগীতে রয়েছেন প্রীতম চক্রবর্তী।

এ ছাড়া হলিউডের ‘কাউবয় নিনজা ভাইকিং’ নামে সিনেমাটিতে ‘গার্ডিয়ানস অব দ্য গ্যালাক্সি’-খ্যাত মার্কিন অভিনেতা ক্রিস প্র্যাটের বিপরীতে অভিনয় করবেন তিনি। এতে প্র্যাটের প্রেমিকার চরিত্রে অভিনয় করবেন ‘কোয়ান্টিকো’-খ্যাত এই অভিনেত্রী।

শোনা যাচ্ছে, আগামী ২ ডিসেম্বর মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া। সূত্র : হিন্দুস্তান টাইমস