এ কেমন আবদার!

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৭:২৬ অপরাহ্ণ, জানুয়ারি ১০, ২০১৯ | আপডেট: ৭:২৬:অপরাহ্ণ, জানুয়ারি ১০, ২০১৯

এ কেমন আবদার সোহেল রানা মিলনের। নিজ জেলার যে কোনো একজন এমপিকে মন্ত্রী হিসেবে পেতে চান তিনি। আর এ দাবিতে রীতিমতো আমরণ অনশন শুরু করেন তিনি।

সিরাজগঞ্জ জেলার কামারখন্দ উপজেলার শাহজাহানপুরে মিলনের বাড়ি। একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর নতুন মন্ত্রিসভায় সিরাজগঞ্জ জেলার ছয়টি আসনের কোনও সংসদ সদস্যই মন্ত্রিত্ব পাননি, যাতে মর্মাহত হন সোহেল।

আজ বৃহস্পতিবার (১০ জানুয়ারী) সকাল থেকে মিলনকে জাতীয় প্রেস ক্লাবের সামনে অনশনে বসতে দেখা যায়। তবে পরে আইনশৃঙ্খলা বাহিনীর অনুরোধে তিনি প্রেস ক্লাবের সামনে থেকে উঠে আসেন।

এ সময় মিলন বলেন, স্বাধীনতার পর থেকে প্রতিবার আমাদের জেলায় একজন মন্ত্রী ছিলেন। এবার প্রথম মন্ত্রী দেয়া হয়নি। তাই অনতিবিলম্বে আমাদের জেলায় একজনকে মন্ত্রী চেয়ে অনশন করছি।

মিলন আরও বলেন, যেহেতু সিরাজগঞ্জ উত্তরবঙ্গের প্রবেশদ্বার। তাই সেখানে একজন মন্ত্রী থাকা আমাদের এলকাবাসীর প্রত্যাশা। বিশেষ করে সদরের সংসদ সদস্য হাবিবুর মিল্লাত মুন্না, তিনি দীর্ঘদিন ধরে মাঠে আছেন। মাঠ চষে বেড়াচ্ছেন, নেতৃত্ব দিচ্ছেন। এ ছাড়া স্কুল, রাস্তাঘাট, কলেজ সর্বোপরি উন্নয়ন করেছেন, তাই আমি মনে করি, উনাকে মন্ত্রিত্ব দেয়া উচিত।
Add Image