ঐক্যফ্রন্টের সমাবেশ স্মরণকালের সর্ববৃহৎ জনসমাবেশ হবে : আমান উল্লাহ আমান

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৯:৩৭ অপরাহ্ণ, নভেম্বর ৫, ২০১৮ | আপডেট: ৯:৩৭:অপরাহ্ণ, নভেম্বর ৫, ২০১৮
আমানউল্লাহ আমান। ফাইল ছবি

রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে মঙ্গলবার জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশে স্মরণকালের সর্ববৃহৎ জনসমাবেশ হবে বলে আশা প্রকাশ করেছেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান।

আজ সোমবার দুপুরে জাতীয় ঐক্যফ্রন্টের পক্ষে একটি প্রতিনিধি দল সমাবেশের প্রস্তুতি নিতে মাঠ পরিদর্শন শেষে তিনি সাংবাদিকদের সঙ্গে কাছে এই প্রত্যাশা ব্যক্ত করেন।

আমান উল্লাহ আমান বলেন, আমাদের এই সমাবেশ আয়োজন করতে খুবই অল্প সময় পেয়েছি। কিন্তু তার পরেও জনগণের যে আকাঙ্খা, গণজাগরণ, সেই গণজাগরণের মধ্য দিয়ে ইদানিংকালের সর্ববৃহৎ একটি সমাবেশ হবে।

জাতীয় ঐক্যফ্রন্টের দেওয়া, যে ৭ দফা দাবি, সেই দাবি সামনে রেখে জনগণ তাদের প্রত্যাশা পূরণের লক্ষ্যেই কালকের সমাবেশে উপস্থিত হবে। এই ৭ দফা যে জণগনের দাবি, জাতির দাবি, সেটা তারা তাদের উপস্থিতির মধ্য দিয়ে প্রমাণ করবে।

৭ই নভেম্বর প্রধানমন্ত্রীর সঙ্গে জাতীয় ঐক্যফ্রন্টের দ্বিতীয় দফায় যে সংলাপ হবে, এই সমাবেশ তার উপর কোনো প্রভাব ফেলবে কি না? এমন প্রশ্নের জবাবে ডাকসুর সাবেক এই ভিপি বলেন, সংলাপ এবং মঙ্গলবার সমাবেশ একে অপরের পরিপূরক।

আমরা আশা করি ৭ নভেম্বর সংলাপের মধ্য দিয়ে জনগণের দাবি পূরণ হবে। সুষ্টু নির্বাচনের মাধ্যমে, জনগণ ভোট দিয়ে তাদের প্রত্যাশা পূরণ করবে। যদি এই দাবিগুলো পূরণ না করা হয়, তাহলে অবশ্যই আন্দোলনের মধ্য দিয়ে সে দাবি আদায় করা হবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, সহ সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবদুস সালাম আজাদ প্রমুখ।