ঐশ্বরিয়ার হাতে হলিউডি সম্মাননা!

প্রকাশিত: ১:৫৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১০, ২০১৮ | আপডেট: ১:৫৪:অপরাহ্ণ, সেপ্টেম্বর ১০, ২০১৮

বিশ্ব মঞ্চে নিজেকে মেলে ধরেছিলেন অনেক আগেই। জয় করে নিয়েছিলেন বিশ্ব সুন্দরীর খেতাব। তারপর নিজ দেশের ফিল্ম ইন্ডাস্ট্রিতে দাপিয়ে বেড়িয়েছেন। অগণিত দর্শকের স্বপ্নের নায়িকা হয়েছেন। তিনি ঐশ্বরিয়া রাই বচ্চন। বলিউডের এই অভিনেত্রীর ঝুলিতে সম্মাননা আর স্বীকৃতির কমতি নেই। নিজের যোগ্যতায় তিনি সেসব অর্জন করে নিয়েছেন।

এবার ঐশ্বরিয়ার হাতে উঠে এলো হলিউডি সম্মাননা। উইমেন ইন ফিল্ম অ্যান্ড টেলিভিশন ইন্ডিয়ার পক্ষ থেকে ঐশ্বরিয়াকে ‘মেরিল স্ট্রিপ পুরস্কার’ দেয়া হয়েছে। রোববার (৯ সেপ্টেম্বর) ওয়াসিংটন ডিসিতে অনুষ্ঠিত এক অনুষ্ঠানে ঐশ্বরিয়ার হাতে তুলে দেয়া হয় পুরস্কারটি।

একমাত্র মেয়ে আরাধ্যাকে নিয়ে মঞ্চে ওঠেন ঐশ্বরিয়া। এসময় তার পরনে ছিলো কালো রঙের পোশাক। সম্মাননা গ্রহণের পর ইনস্টাগ্রামে অনুভূতি ব্যক্ত করে ঐশ্বরিয়া বলেন, ‘আমার আরাধ্যা, তুমি আমাকে পূর্ণতা দাও। ভারত ও বিশ্বব্যাপী সকল শুভাকাঙ্ক্ষীকে আমার অনুপ্রেরণা ও শক্তি হয়ে ওঠার জন্য জানাই অনেক শুভেচ্ছা। ঈশ্বরের আশীর্বাদ ও ভালবাসা।’

এদিকে উইমেন ইন ফিল্ম অ্যান্ড টেলিভিশন ইন্ডিয়ার সভাপতি পেট্রিনা ডি’ রোজারিও বলেন, ‘হলিউড অভিনেত্রী মেরিল স্ট্রিপের চিন্তাধারা সকলকে অনুপ্রাণিত করে। তিনি সবসময় নারীদের এগিয়ে আসার কথা বলতেন। তার অবদানে অনুপ্রাণিত হয়েই উইমেন ইন ফিল্ম অ্যান্ড টেলিভিশন ইন্ডিয়ায় পুরস্কার দেওয়া হয়েছে ঐশ্বরিয়াকে।