ওয়াসিমের কাছে ক্ষমা চাইলেন ওয়াসিম

টিবিটি টিবিটি

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ৫:৪২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৬, ২০১৯ | আপডেট: ৫:৪২:অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৬, ২০১৯

হাজারো সমস্যায় জর্জররিত পাকিস্তানকে আরো একবার দুশ্চিন্তা ভুলে হাসতে শেখালেন মোহাম্মদ ওয়াসিম। আরও একবার পাকিস্তানকে গর্বিত করলেন তিনি। শুক্রবার রাতে দুবাইয়ে রিং চ্যাম্পিয়নের প্রথম রাউন্ডে ফিলিপাইনের কনরাডো টানামোরকে মাত্র ৬২ সেকেন্ডে হারিয়েছেন তিনি। সেই জয় নিপীড়িত কাশ্মীরি ভাই-বোনকে উৎসর্গ করেছেন কিংবদন্তিতুল্য পাকিস্তানি বক্সার।

তবে দেশে প্রত্যাবর্তনটা সুখকর হয়নি ওয়াসিমের। বিমানবন্দরে তাকে কেউ সম্মান জানাতে যাননি। এমনকি বাড়ি পৌঁছতে সরকারের তরফ থেকে কোনো গাড়িও পাননি। ব্যক্তিগত ক্যাবে (গাড়ি) করে নিজ ঘরে ফিরতে হয় গোটা জাতিকে সম্মান বয়ে এনে দেয়া বক্সারকে।

ওয়াসিমকে যথাযথ মর্যাদা প্রদর্শন না করায় গোটা পাকিস্তানের হয়ে ক্ষমা চেয়েছেন দেশটির কিংবদন্তি পেসার ওয়াসিম আকরাম। এক টুইটবার্তায় তিনি বলেন, দেশের হয়ে আমি আপনার কাছে ক্ষমা চাচ্ছি। মাঝে মধ্যে আমরা আমাদের নায়কদের সম্মান জানাতে ভুলে যাই। কখনও কখনও একজনমে সেটা তারা আর পায় না। সেই জায়গা থেকে আমাদের সরে আসতে হবে। দেশ-বিদেশে কেউ ভালো কিছু করলে প্রথমবারেই তাদের প্রাপ্য বুঝিয়ে দিতে হবে।

সুইং অব সুলতান বলেন, কথা দিচ্ছি-পরবর্তী সময়ে আমি নিজে আপনাকে বিমানবন্দর থেকে গ্রহণ করব। অনন্য জয়ে জাতিকে গৌরবান্বিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।