কক্সবাজারে ভেসে আসা ট্রলারে ৬ জেলের মৃতদেহ ও ২ জন জীবিত উদ্ধার

সফিউল আলম সফিউল আলম

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত: ৫:৩৪ অপরাহ্ণ, জুলাই ১০, ২০১৯ | আপডেট: ৫:৩৪:অপরাহ্ণ, জুলাই ১০, ২০১৯
ছবি: টিবিটি

কক্সবাজারে সী-গার্ল পয়েন্ট-এ সাগরে ভেসে আসা একটি ফিশিং ট্রলার থেকে অজ্ঞাত ৬জন জেলের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। এসময় দুই জনকে জীবিত উদ্ধার করা হয়েছে।জীবিত ২ জন হল,ভোলা উত্তর চর প্যাশন এলাকার বাসিন্দা জুয়েল(২২) এবং মনির (৫০)।

বুধবার (১০জুলাই) সকাল ৮টার দিকে সমুদ্র সৈকতের কক্সবাজার সী-গাল পয়েন্ট থেকে এসব মৃতদেহ উদ্ধার করে পুলিশ। এদের প্রত্যেকের শরীরে কোন ধরণের বস্ত্র নেই এবং অঙ্গ-প্রত্যঙ্গ পঁচে দুর্গদ্ধ বের হয়েছে। মৃতদেহ গুলো ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে পুলিশ।

ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার জোনের পুলিশ সুপার মো:জিল্লুর রহমান সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, বুধবার ভোররাতে স্থানীয়দের মাধ্যমে খবর একটি মাছ ধরার ট্রলার ডুবন্ত অবস্থায় সাগরে কুলে আটকা পড়েছে।

এ খবরে ট্যুরিস্ট পুলিশের একটিদল ঘটনাস্থলে গিয়ে দেখতে পায় ট্রলারটি বাইরে ৪জন ও ভেতরে ৪জন লোক অবস্থায় রয়েছে। এসময় তাৎক্ষনিক কক্সবাজার সদর থানার পুলিশের সহায়তায় ট্যুরিস্ট পুলিশ উদ্ধার অভিযানে অংশ নেয়। এসময় ৬জনকে মৃত অবস্থায় উদ্ধার ও ২জনকে জীবিত উদ্ধার করা হয়।

কক্সবাজার সদর মডেল থানার পুলিশের ওসি তদন্ত খাইরুজ্জামান জানিয়েছেন, ট্যুরিস্ট পুলিশের মাধ্যমে খবর পেয়ে ৬জনের মৃতদেহ এবং ২ জনকে জীবিত উদ্ধার করেছি। লাশ গুলো এখন জেলা সদর হাসপাতাল মর্গে রয়েছে। ডুবন্ত ট্রলারটিতে একটি মাছ ধরার জাল পাওয়া গেছে। আমরা আরও বিস্তারিত জানার চেষ্টা করছি।