কলেজ শিক্ষককে মারপিট করায় ডোমার কলেজের শান্ত গ্রেফতার

প্রকাশিত: ১০:২৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০১৯ | আপডেট: ১০:২৯:অপরাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০১৯
ছবি: টিবিটি

মোঃ সাদিকউর রহমান শাহ্ (স্কলার), নীলফামারী প্রতিনিধি: নীলফামারীর ডোমার শহরের কিশোর গ্যাং লিডার শান্তকে (১৭) গ্রেফতার করেছে পুলিশ। শান্ত ডোমার কলেজপাড়া এলাকার মাছ বিক্রেতা লিটন মিয়ার ছেলে। ডোমার থানার ওসি মোস্তাফিজার রহমান এ তথ্য নিশ্চিত করেন।

গোপন সংবাদে পুলিশ অভিযান চালিয়ে বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) ভোরে ঠাকুরগাঁও জেলা সদরের জগন্নাথপুর ইউনিয়নের কসাই পাড়া গ্রামে তার ফুফা আজাহারুল ইসলামের বাড়ী হতে তাকে গ্রেফতার করা হয়। আজ বিকালে আদালতের মাধ্যমে নীলফামারী জেলা কারাগারে তাকে পাঠানো হয়েছে। ডোমার থানার ওসি মোস্তাফিজার রহমান।

উল্লেখ্য, গত ৭ সেপ্টেম্বর দুপুরে ডোমার সরকারী কলেজের এক প্রথম বর্ষের ছাত্রকে কলেজ চত্বরে মারপিট করছিল শান্ত সহ তার দলের সদস্যরা। যা দেখতে পেয়ে ওই কলেজের ইসলামী ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রভাষক সোলায়মান আলী বাধা দিতে গেলে তাকেও বেধরক মারধর ও লাঞ্চিত করা হয়। ওই ঘটনায় ডোমার ও নীলফামারীতে কয়েকদফা শিক্ষকরা মানববন্ধন ও সমাবেশের মাধ্যমে হামলাকারীদের গ্রেফতার ও বিচার দাবি করে আসছিল।

এ ঘটনায় প্রভাষক সোলায়মান আলী নিজে বাদী হয়ে শান্ত, ও ছোট রাউতা শাহাপাড়া এলাকার আনজারুল চৌধুরীর ছেলে সৈকত চৌধুরী সহ আরো অজ্ঞাতনামা ১৬/১৭ জনকে আসামী করে মামলা দায়ের করেন। ওই মামলায় পুলিশ অভিযান চালিয়ে শান্ত সহ ১৪ জনকে আটক করে।