কানের লাল গালিচায় নজর কাড়লেন বাঁধন

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৮:৫০ অপরাহ্ণ, জুলাই ১০, ২০২১ | আপডেট: ৮:৫০:অপরাহ্ণ, জুলাই ১০, ২০২১

ইতিহাস গড়ে কান চলচ্চিত্র উৎসবের অফিসিয়াল বিভাগ ‘আঁ সার্তেইন রিগার্দ’-এ প্রথমবার জায়গা করে নিয়েছে বাংলাদেশি সিনেমা ‘রেহানা মরিয়ম নূর’।

পরিচালক আবদুল্লাহ মোহাম্মদ সাদ ও অভিনেত্রী আজমেরী হক বাঁধনসহ উৎসবটিতে অংশ নিয়েছেন ‘রেহানা মরিয়ম নূর’র প্রযোজক জেরেমি চুয়া, সাউন্ড ইঞ্জিনিয়ার শৈব, কালারিস্ট চিন্ময়, প্রোডাকশন ডিজাইনার উজ্জ্বল, সিনেমাটোগ্রাফার তুহিন ও একজিকিউটিভ প্রোডিউসার বাবু।

কানের লাল গালিচায় আজমেরী হক বাঁধনের উপস্থিতি নজর কেড়েছে সবার। কাঁধখোলা ছাইরঙা গাউনে পরে লালগালিচায় জ্যোতি ছড়ান এই অভিনেত্রী। উপস্থিত আলোকচিত্রীরা তার সৌন্দর্যের ঝলকানি ক্যামেরাবন্দি করতে ব্যস্ত হয়ে পড়েন। আর ভক্তদের উদ্দেশ্যে উড়ো চুমু ছুঁড়ে দেন বাঁধন।

এর আগে গাড়ি থেকে নামার পর লালাগালিচায় আমন্ত্রণ জানিয়ে মাইক্রোফোনে ‘রেহানা মরিয়ম নূর’ টিমের প্রত্যেকের নাম উচ্চারণ করা হয়। সিনেমাটি যে উৎসবের অফিসিয়াল বিভাগ ‘আঁ সার্তেইন রিগার্দ’-এ প্রদর্শিত হয়েছে তাও জানানো হয়। এরপরই ছবির পরিচালক আব্দুল্লাহ মোহাম্মদ সাদ ও অভিনেত্রী আজমেরী হক বাঁধন কলাকুশলীসহ লালাগালিচায় এসে দাঁড়ান।

গত ৮ জুলাই সাল দুবুসিতে‘রেহানা মরিয়ম নূর’ আবার দেখানো হয়। এছাড়া কান শহরের মাল্টিপ্লেক্স ‘সিনেয়ুম অরা’তেও আরেকটি প্রদর্শনী হয়।