কালিয়াকৈরে সড়কে গাছ ফেলে ডাকাতি, আহত ২

আলহাজ হোসেন আলহাজ হোসেন

কালিয়াকৈর(গাজীপুর) প্রতিনিধি

প্রকাশিত: ৬:৫৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২১, ২০১৯ | আপডেট: ৬:৫৩:অপরাহ্ণ, সেপ্টেম্বর ২১, ২০১৯
টাঙ্গাইল জেলা

গাজীপুরের কালিয়াকৈরে শুক্রবার রাতে সড়কের উপর গাছ কেটে ফেলে ডাকাতির ঘটনা ঘটেছে। লুট করা হয়েছে টাকা, মোবাইলসহ বিভিন্ন মালামাল। এ সময় ডাকাত দলের সদস্যদের হামলায় ব্যবসায়ীসহ দুজন আহত হয়েছেন।

আহতরা হলেন- কালিয়াকৈর উপজেলার পাইকপাড়া এলাকার ইউনুছ আলীর ছেলে মতিয়ার রহমান (২৮)। তিনি কাঠ ব্যবসায়ী। অপরজন পাশের কোটবাড়ি এলাকার সোলাইমান মিয়ার ছেলে জিয়ারত হোসেন (৫২)। তিনি ব্যাটারি চালিত অটো চালক।

এলাকাবাসী, আহতদের পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, মতিয়ার রহমান ব্যবসায়ীক কাজ শেষে মোটরসাইকেল যোগে শুক্রবার রাতে পাইকপাড়া বাজার থেকে পাইকপাড়া এলাকায় তার বাড়ি ফিরছিলেন।

ফেরার পথে ওইদিন রাত সাড়ে ৯টার দিকে পাইকপাড়া-বংখুরি আঞ্চলিক সড়কের পাইকপাড়া কালভার্টের মোড়ে পৌছলে আগে থেকে উৎপেতে থাকা একদল ডাকাত সড়কের উপর গাছ কেটে ফেলে। পরে ডাকাত সদস্যরা লাঠিসোটা ও ধারালো অস্ত্র নিয়ে তার উপর হামলা করে। তার হাত-পা বেধে রাস্তার পাশে তাকে ফেলে রাখে।

এ সময় অপর দিকে থেকে আসা ব্যাটারি চালিত একটি অটো নিয়ে বাড়ি যাচ্ছিল জিয়ারত হোসেন। সেখানে পৌছলে তার উপরও হামলা করে ডাকাত দলের সদস্যরা। তারও হাত-পা বেধে রাস্তার পাশে ফেলে রাখা হয়। এতে ওই ব্যবসায়ী ও অটো চালক আহত হন।

এসময় দুজনের তাদের কাছ থেকে দুটি মোবাইল সেট, সাড়ে ৪০ হাজার টাকাসহ বিভিন্ন মালামাল লুট করে ডাকাত সদস্যরা পালিয়ে যায়। পরে তাদের ডাক-চিৎকার শুনে আশপাশের লোকজন ঘটনাস্থলে যান এবং আহত অবস্থায় তাদের দুজনকে উদ্ধার করে ওই রাতেই কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করার প্রস্তুতি চলছে।

কালিয়াকৈর থানার ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন মজুমদার জানান, সড়কে গাছ ফেলে ডাকাতি হওয়ার ঘটনাটি শুনেছি। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।