কালিয়াকৈরে ৩ গ্রামের মানুষের ভোগান্তি, বাঁশের সাঁকো করে দিলেন চেয়ারম্যান প্রার্থী

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৫:০৯ অপরাহ্ণ, জুলাই ২৮, ২০২১ | আপডেট: ৫:০৯:অপরাহ্ণ, জুলাই ২৮, ২০২১

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের কালিয়াকৈর উপজেলার গোসাত্রা হতে কামারিয়া সড়কে বর্ষার পানিতে তলিয়ে যাওয়ায় তিন গ্রামের মানুষ ভোগান্তিতে পড়ে। গ্রামবাসী মানুষের সুবিধার্থে জন্য আটাবহ ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী নিজের অর্থায়নে বাঁশের সাঁকো তৈরি করে দেয়।

এলাকাবাসী সূত্রে জানা যায়, কালিয়াকৈর উপজেলার আটাবহ ইউনিয়নের গোসাত্রা হতে কামারিয়া রাস্তায় বর্ষার পানিতে রাস্তাটি তলিয়ে যায়। এতে ভোগান্তিতে পড়ে কামারিয়া, চন্ডীতলা, কান্দাপাড়া তিন গ্রামের কয়েক হাজার লোক জন। ওই এলাকার লোকজন নৌকা দিয়ে পারাপার হয়ে যাতায়াত করে। পরে তিন গ্রামের মানুষের ভোগান্তির বিষয়টি জানতে পেরে আটাবহ ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী সঞ্জয় কুমার বাপ্পি সাহা নিজের অর্থায়নে ওই রাস্তার বাঁশের সাঁকো তৈরি করে দেন। এতে উপকৃত হয় এলাকাবাসীর কয়েক হাজার লোক।

কামারিয়া গ্রামের কবির হোসেন জানান,আমাদের এই রাস্তাটি বর্ষার পানিতে ডুবে যাওয়ায় যাতে আমাদের খুব কষ্ট হয়েছিল। বাঁশের সাঁকো তৈরি করে দেওয়ায় আমাদের চলাচল খুব সুবিধা হয়েছে। এখন আমরা অতি অল্প সময়ে গন্তব্যস্থলে পৌঁছাতে পারবো।

আটাবহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী সঞ্জয় কুমার বাপ্পি সাহা জানান, যতদিন বেঁচে থাকব জনগণের পাশে থেকে সাধ্যমত কাজ করে যাব।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আহমদ রেজা আল মামুন জানান, ওই রাস্তাটির জন্য একটি কালভার্টের জন্য প্রস্তাব পাঠানো হয়েছে।

প্রস্তাবটি অনুমোদন হয়ে আসলেই কাজ করা হবে। এবং রাস্তাটির মাটি ওই স্থানে মাটি ফেলে উঁচু করে ভরাট করে দেওয়া হবে। যাতে করে কোনো ভোগান্তি সৃষ্টি না হয়।