কালো রঙের বিকিনিতে ঐশ্বর্যের ছবি ভাইরাল

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:৪৭ পূর্বাহ্ণ, নভেম্বর ৫, ২০১৮ | আপডেট: ১০:৪৭:পূর্বাহ্ণ, নভেম্বর ৫, ২০১৮
সংগৃহীত

তবে গত ১ নভেম্বর রাই সুন্দরির ৪৫ বছরের জন্মদিনে স্ত্রীকে জড়িয়ে ধরে একটি বিশেষ ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন অভিষেক। লিখেছিলেন, `হ্যাপি বার্থডে ওয়াইফ। আই লাভ ইউ`।

বলিউড অভিনেত্রী ঐশ্বর্য রাই ছুটি কাটাতে এখন গোয়ায় অবস্থান করছে। সঙ্গে রয়েছে তার স্বামী অভিষেক বচ্চন ও পরিবার। যদিও ঐশ্বর্য বা অভিষেক কাউকেই তাঁদের ব্যক্তিগত ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে বিশেষ দেখা যায় না।





সেই জন্মদিনের সপ্তাহের সেলিব্রেশনেই স্ত্রী ঐশ্বর্য ও মেয়ে আরাধ্যাকে নিয়ে গোয়ায় ঘুরতে গিয়েছেন অভিষেক। সঙ্গে গিয়েছেন ঐশ্বর্যর মা বৃন্দা রাই ও তাঁদের পারিবারিক কয়েকজন বন্ধু। সেখানেই সুইমিং পুলে চান করান সময় কালো সুইমস্যুট দেখা যায় রাইকে।

আর অভিষেককে দেখা যাচ্ছে হলুদ রঙের শর্টস পরে থাকতে। অভিষেককে ছোটদের সঙ্গে খেলতে দেখা যায়। সঙ্গে আরাধ্যা ও তাঁদের পারিবারিক বন্ধু-বান্ধবরাও রয়েছেন। ছবিটি কেউ বা কারা ক্যামেরাবন্দি করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে যায়।





কালো রঙের মনোকিনিতে রাইকে যে মোহময়ী দেখাচ্ছিল তা বলাই বাহুল্য। তবে বহুদিন হল ঐশ্বর্যকে এধরনের খোলামেলা পোশাকে প্রকাশ্যে আসতে দেখা যায় না। তিনি ব্যক্তিগত জীবনকে পাপারাৎজির ক্যামেরায় অধরা রাখতেই পছন্দ করেন।

তাই তাঁর এধরনের ছবি প্রকাশ্যে এলে তা ভাইরাল হবে বলাই বাহুল্য। প্রসঙ্গত, খুব শীঘ্রই `গুলাব জামুন` ছবিতে একসঙ্গে দেখা যেতে চলেছে।





পাশাপাশি অনুরাগ বসুর একটি ছবিরও শ্যুটিং শুরু করেছেন অভিষেক। কিছুদিন আগে সেই ছবির শ্যুটিংয়ে পশ্চিমবঙ্গের চুঁচুড়াতে এসেছিলেন। শ্যুটিং সেরে বাড়ি ফিরেই স্ত্রী ও মেয়েকে নিয়ে ছুটি কাটাতে গেছেন অভিষেক।