কিম কার্দেশিয়ানের নগ্ন ছবি ভাইরাল

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:৩০ অপরাহ্ণ, অক্টোবর ৩০, ২০১৮ | আপডেট: ১১:৩০:অপরাহ্ণ, অক্টোবর ৩০, ২০১৮

নিজের নগ্ন ছবি প্রকাশ করে বরাবরই আলোচিত ছিলেন মার্কিন রিয়েলিটি তারকা কিম কার্দাশিয়ান। অর্ধনগ্ন ছবি প্রকাশ করে আবারও আলোচনায় এলেন তিনি। তবে এবার উন্মুক্ত বক্ষ প্রদর্শন করেছেন এই তারকা

আন্তর্জাতিক সকল পত্রিকা, বিশেষ করে ম্যাগাজিনগুলো খুললেই তার উষ্ণ উপস্থিতি তাতে। যেন তেন কারণে নয়, তিনি যে পোশাকে উপস্থিত হন তার জন্যই বিশেষত। তাকে বেশির ভাগ সময়ই দেখা যায় রগরগে, উত্তেজনা সৃষ্টিকারী সংক্ষিপ্ত পোশাকে। কখনো দেখা যায়, স্কিন-টাইট পোশাকে। তাতে শরীরের প্রতিটি ভাঁজ স্পষ্ট দেখা যায়। এসব এখন আর ভক্তদের মাথাব্যথার কারণ নয়। তাকে নিয়ে তার ভক্তদের মধ্যে নতুন এক উদ্বেগ, উৎকণ্ঠা দেখা দিয়েছে।





কেন? নিজের মেক-আপ লাইন ব্যবসার জন্য তিনি টপলেস হয়েছেন। শরীরের উপরের অংশে কোনোই পোশাক রাখেন নি। সে জন্যও ভক্তদের কোনো আক্ষেপ নেই। তাদের ক্ষোভ অন্য জায়গায়। টপলেস কিম কারদাশিয়ান তার সবচেয়ে ছোট্ট শিশু শিকাগো ওয়েস্টকে সেই পোজ দেয়ার সময় ব্যবহার করেছেন। তার নিজের ওই শিশুটির বয়স এখনও এক বছর পূর্ণ হয় নি।





অথচ তাকে কিম কারদাশিয়ান তার নগ্নবক্ষের সঙ্গে জড়িয়ে ধরে কোনোমতে সম্ভ্রম বাঁচানোর চেষ্টা করেছেন। এতে শরীরের সামান্য অংশই তিনি ঢাকতে পেরেছেন। তবে তার ভক্তদের ক্ষোভ অতোট ছোট একটি শিশুকে এমন একটি রগরগে ফটোশুটে ব্যবহার করার কারণে। ডেভিড লা চ্যাপোেল শুটে ওই ছবি ধারণ করা হয়





বিখ্যাত অনলাইন পত্রিকা মিরর লিখেছে, কিম কারদাশিয়ান কাপড় পরলেন কি পরলেন না তাতে কারো কিছু আসে যায় না। কিন্তু তিনি এমন একটি পোজে শিকাগো ওয়েস্টকে ব্যবহার করার কারণে ভক্তদের অগ্নিবাণে বিদ্ধ হচ্ছেন। কারণ, এতো ছোট্ট একটি বাচ্চাকে বাণিজ্যিক জগতে এভাবে পরিচয় তারা কিছুতেই মেনে নিতে পারছেন না। কিম কারদাশিয়ানের বয়স এখন ৩৮ বছর। তিনি বিয়ে করেছেন পপ তারকা কেনি ওয়েস্টকে। নিজের ইন্সটাগ্রাম একাউন্ডে কিম কারদাশিয়ান আলোচিত ওই ছবির পোস্ট দিয়েছেন।