কিশোরগঞ্জে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ছবিকে অবমাননা

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১:৪০ অপরাহ্ণ, অক্টোবর ৩০, ২০১৮ | আপডেট: ২:১৯:অপরাহ্ণ, অক্টোবর ৩০, ২০১৮
ছবি: দি বাংলাদেশ টুডে

মাফি মহিউদ্দিন কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধিঃ নীলফামারী কিশোরগঞ্জ উপজেলায় জাতির পিতা বঙ্গবন্ধুর ছবিকে অবমাননা করা হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার মেলাবর টটুয়ার ডাংগা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে।

দেয়ালে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবিটি আছে কিন্তু জাতির পিতা বঙ্গবন্ধুর ছবিটি পড়ে আছে। তার সামনে বিস্কুটের বক্স ও ময়লা কাগজপত্র দিয়ে ঢেকে গেছে।





সরজমিনে গিয়ে দেখা যায়, মেলাবর টটুয়ার ডাংগা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে গত ২৮ অক্টোবর দুপুর ১২.৩০ মিনিটে গিয়ে দেখা যায় ওই স্কুলে পাঁচ জন শিক্ষকের মধ্যে মাত্র এক জন স্কুলে আছে বাকী চার জন নেয়।

পাঁচ জন শিক্ষকের মধ্যে প্রধান শিক্ষক আব্দুল কুদ্দুস বড়ভিটা বাজারে গিয়েছেন,মোকলেছুর রহমান পিটিআই করছেন নীলফামারীতে , আর দুজনে মধ্যে একজন দেলোয়ার হোসেন নিজ কাজে বাইরে ও সুভাস চন্দ্র রায় তিনিও স্কুলে নেই।





শুধু রোজ রানী রায় নামের শিক্ষকা একাই স্কুল চালাচ্ছেন। ছবির অবমাননার জন্য প্রধান শিক্ষকের সাথে কথা বললে তিনি দুঃখ প্রকাশ করে বলেন তিনি নাকি দেখতে পাননি, যেখানে বাধ্যতামূলক ভাবে দেশের প্রধানমন্ত্রী ও জাতির পিতার ছবি যে কোন অফিসের কর্মকর্তার মাথার উপর ভাগে থাকে এবং ছবি দুটোকে সবাই সম্মান করে।





এ ব্যাপারে সহকারী শিক্ষা অফিসার নিলুফা ইয়াসমিনে মুঠোফোনে কথা বললে তিনি ব্যবস্থা নিবেন বলে জানান। এ বিষয়ে উপজেলা শিক্ষা অফিসার মোছাঃ শরিফা আক্তারকে মুঠো ফোনে কথা হলে তিনি বলেন এ টি খুবেই দুঃখ জনক যেহেতু বিষয়টি সহকারী শিক্ষা অফিসার জানেন আমি তার সাথে কথা বলে ব্যবস্থা নেব।