কুমিল্লায় সৌদি প্রবাসীর স্ত্রীর বিষপানে আত্মহত্যা

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:৫৯ অপরাহ্ণ, অক্টোবর ৯, ২০১৮ | আপডেট: ১০:৫৯:অপরাহ্ণ, অক্টোবর ৯, ২০১৮
প্রতীকী ছবি

কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলা সদরে এক সৌদি প্রবাসীর স্ত্রী বিষপানে আত্মহত্যা করেছেন। এ ব্যাপারে নিহতের ভাই প্রেমিককে আসামি করে আত্মহত্যার প্ররোচনায় থানায় একটি মামলা দায়ের করেছে।

এলাকাবাসী ও থানা সূত্রে জানা যায়, উপজেলা সদরের মহালক্ষ্মীপাড়া গ্রামের গফুর বেপারি বাড়ির সৌদি প্রবাসী জাহাঙ্গীর আলমের স্ত্রী পার্শ্ববর্তী ডগ্রাপাড়া গ্রামের আবদুল মজিদের মেয়ে আসমা বেগম (২৭) স্বামী প্রবাসে থাকার কারণে ব্রাহ্মণপাড়া টিএন্ডটিসংলগ্ন জাহের পুলিশের বাসায় ২ সন্তানকে নিয়ে ভাড়ায় বসবাস করতেন। তার স্বামী গত ২ বছর আগে সৌদি চলে যায়।

বিভিন্ন সময়ে আসমা ও তার সন্তানদের চিকিৎসা করার সুবাদে কল্পবাস গ্রামের ইদ্রিস মাস্টারের ছেলে পল্লী চিকিৎসক ডা. হাবিবুর রহমানের সঙ্গে আসমার পরিচয় হয়। একপর্যায়ে তাদের মধ্যে প্রেম ভালোবাসা ও দৈহিক সম্পর্ক গড়ে উঠে।

গত কিছু দিন ধরে আছমা ডা. হাবিবুর রহমানকে বিয়ের জন্য চাপ দিলে হাবিবুর রহমান রাজি না হলে তাদের মধ্যে সম্পর্কের অবনতি হতে থাকে। একপর্যায়ে রাগে ক্ষোভে গত সোমবার রাতে ভাড়া বাসায় আসমা কীটনাশক ওষুধ সংগ্রহ করে, তা সেবন করে মারাত্মকভাবে অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন তাকে প্রথমে ব্রাহ্মণপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

সেখানে অবস্থার অবনতি হলে রাতেই তাকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়ার সময় রাত ১১টায় কাচপুর ব্রিজের কাছে আসমা মৃত্যুবরণ করে। লাশ তার বাবার বাড়িতে নেয়ার পর মঙ্গলবার সকালে থানার এসআই তীথংকর দাস লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করেন।

লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের লোকজনের কাছে হস্তান্তর করে পুলিশ।

এ ব্যাপারে নিহতের ভাই সাইফুল ইসলাম বাদী হয়ে ডা. হাবিবুর রহমানকে আসামি করে মঙ্গলবার থানায় আত্মহত্যার প্ররোচনার একটি মামলা দায়ের করেন।

ব্রাহ্মণপাড়া থানার পরিদর্শক (তদন্ত) সামসউদ্দিন মোহাম্মদ ইলিয়াস ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।