কুমিল্লায় ১১টি আসনের সব গুলোতেই বিপুল বিজয় নৌকার

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:১৬ পূর্বাহ্ণ, ডিসেম্বর ৩১, ২০১৮ | আপডেট: ১১:১৬:পূর্বাহ্ণ, ডিসেম্বর ৩১, ২০১৮
ছবি: টিবিটি

শাহাজাদা এমরান, কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লা জেলার ১১টি সংসদীয় আসনের মধ্যে সব গুলো আসনেই বিপুল বিজয় লাভ করেছে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করা আওয়ামীলীগের প্রার্থীরা। ইতিমধ্যে বেসরকারী ফলাফল অনুযায়ী তারা সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন।

১১টি আসনের মধ্যে ১০টি আসনে নিকটতম প্রতিদ্বন্ধি হয়েছে ধানের শীষ আর কুমিল্লা ১১ চৌদ্দগ্রাম আসনে নিকটতম প্রতিদ্বন্ধি হয়েছে চরমোনাই পীর সাহেবের দলীয় প্রতীক হাত পাখা।

বেসরকারী ভাবে নির্বাচিত আসনওয়ারী কুমিল্লার নব নির্বাচিত এমপিরা হলেন, কুমিল্লা-১(দাউদকান্দি-মেঘনা) মেজর জেনারেল (অব:) সুবিদ আলী ভুইয়া,কুমিল্লা -২ (হোমনা-তিতাস) সেলিমা আহমেদ মেরী, কুমিল্লা- ৩(মুরাদনগর) ইউছুফ আবদুল্লাহ হারুন, কুমিল্লা-৪(দেবিদ্বার) রাজী মোহাম্মদ ফখরুল ইসলাম মুন্সি, কুমিল্লা-৫(বুড়িচং-ব্রাক্ষèনপাড়া) আবদুল মতিন খসরু,কুমিল্লা-৬(সদর) আকম বাহা উদ্দিন বাহার, কুমিল্লা-৭( চান্দিনা) অধ্যাপক আলী আশরাফ কুমিল্লা-৮(বরুড়া) নাসিমুল আলম চৌধুরী নজরুল, কুমিল্লা-৯(লাকসাম-মনোহরগঞ্জ) তাজুল ইসলাম,কুমিল্লা- ১০(নাঙ্গলকোট-সদর দক্ষিণ-লালমাই) আহম মোস্তাফা কামাল এবং কুমিল্লা- ১০(চৌদ্দগ্রাম) মো. মজিবুল হক ।