কেন্দ্রীয় ছাত্রলীগের নেতাকে পেটালো জবি ছাত্রলীগ কর্মীরা

আসলাম হোসেন আসলাম হোসেন

জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

প্রকাশিত: ৯:৩৪ অপরাহ্ণ, জানুয়ারি ১৪, ২০১৯ | আপডেট: ৩:১৪:পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ২৮, ২০১৯

জবি সংবাদদাতা: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ৭ম ব্যাচের শিক্ষার্থী ও সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা নাহিদ পারভেজকে পিটিয়েছে জবি শাখা ছাত্রলীগ সভাপতি তরিকুল ইসলাম এর কর্মীরা। সোমবার বিকাল ৩ টায় শাখারী বাজার মোড়ে হামলার ঘটনা ঘটে।

হামলার শিকার নাহিদ পারভেজ জানান, পুরান ঢাকায় বন্ধুর সাথে দেখা করে ফেরার পথে শাখারী বাজার মোড়ে অতর্কিত হামলার শিকার হন। পরে ন্যাশনাল মেডিকেল এ প্রাথমিক চিকিৎসা নেন। তিনি জবির সাবেক ছাত্রলীগ কমিটির উপ-মুক্তিযুদ্ধ বিষয়ক ও কেন্দ্রীয় কমিটির সহ সম্পাদক ছিলেন। ভুক্তভোগী নাহিদ পারভেজ আরো বলেন, আমি ক্যাম্পাস থেকে ফেরার পথে শাখা সভাপতি তরিকুলের কর্মী তরিকুল রিমন ওরফে ছোট তরিকুল ও লিখনের নেতৃত্বে ১০-১৫ জন ছাত্রলীগ কর্মী আমার উপর অতর্কিত হামলা করে। আমি এর সুষ্ঠু বিচার চাই।

হামলার ঘটনায় জড়িত লিখন বলেন, ক্যাম্পাসের জুনিয়রদের সাথে নাহিদের বাগ বিতন্ডা হয়েছিল এবং ধাক্কাধাক্কি হয়। আমি ও ছোট তরিকুল গিয়ে তাকে বাঁচিয়েছি।

জানতে চাইলে জবি শাখা ছাত্রলীগের সভাপতি তরিকুল ইসলাম হামলার কথা অস্বীকার করে বলেন, আমি হামলার কথা জানিনা। কেন্দ্রীয় ছাত্রলীগের শোভন ভাই আমাকে ফোন করেছিল এ বিষয়ে। আমাকে এই বিষয়টি দেখতে বলেছে। ছোট তরিকুল ও লিখনের কথা জিজ্ঞাসা করলে তিনি বলেন, আমি তাদের ফোন করেছিলাম। তারা নাহিদের উপর হামলা করেনি। তারা নাহিদকে রক্ষা করেছে।

এ বিষয়ে জানতে চাইলে কেন্দ্রীয় সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী ও কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভনকে বারবার ফোন দিলেও পাওয়া যায়নি।