ক্রেতাকে টাকা ফেরত নান্না বিরিয়ানির

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১:১৯ পূর্বাহ্ণ, জানুয়ারি ১৫, ২০১৯ | আপডেট: ১:১৯:পূর্বাহ্ণ, জানুয়ারি ১৫, ২০১৯

সোমবার (১৪ জানুয়ারী) ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলার ষষ্ঠ দিনে জাতীয় ভোক্তা অধিকারের কাছে একাধিক অভিযোগ দিয়েছেন দর্শনার্থী-ক্রেতারা।

এর মধ্যে এই কয়দিনে সর্বোচ্চ ৪টি অভিযোগ এসেছে পুরান ঢাকার বিখ্যাত হাজীর বিরিয়ানির বিরুদ্ধে। একইভাবে নান্না বিরিয়ানির বিরুদ্ধেও অভিযোগ আসছে।

অভিযোগে ক্রেতারা জানান, হাজী ও নান্না বিরিয়ানি কর্তৃপক্ষ মেলার ভেতরে মূল্য বেশি রাখছে। বাণিজ্য মেলার ভিআইপি গেট দিয়ে প্রবেশ করলে মেলা সচিবালয়ের পাশে ভোক্তা অধিকার সংস্থা। এখানে নান্না ও হাজীর বিরিয়ানির বিরুদ্ধে অতিরিক্ত মূল্য রাখার অভিযোগ করেন দুই ক্রেতা।

হাজীর বিরিয়ানি ভোক্তা অধিকার সংস্থার হস্তক্ষেপে এক ক্রেতার খাবারের সম্পূর্ণ মূল্য পরিশোধ করে। ফলে অভিযোগটির তাৎক্ষণিক সমাধান হয়ে যায় বলে জানিয়েছেন ভোক্তা অধিকারের সহকারী পরিচালক মো. মাগফুর রহমান।

নান্না বিরিয়ানি কর্তৃপক্ষ অভিযোগের বিষয়ে কোনো মন্তব্য করতে রাজি হয়নি। তবে হাজীর বিরিয়ানি দোকানের এক কর্মচারী জানান, মূল্য বেশি রাখার অভিযোগ এলে সঙ্গে সঙ্গে তা মীমাংসা করে নেয়া হচ্ছে।

এদিকে, ক্রিম বিস্কুটের ওয়েফারে ফাঙ্গাস পাওয়ার অভিযোগ করেন এক ক্রেতা। তার এই অভিযোগ তদন্তধীন রয়েছে বলে জানিয়েছেন ভোক্তা অধিকারের ওই কর্মকর্তা।