খুলনায় যাত্রীবাহী বাসের চাকায় পিষ্ট হয়ে প্রাণ গেলো যুবকের

প্রকাশিত: ৭:৩৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১১, ২০১৯ | আপডেট: ৭:৩৩:অপরাহ্ণ, সেপ্টেম্বর ১১, ২০১৯
ফাইল ছবি

তিতাস চক্রবর্তী, খুলনা প্রতিনিধি: খুলনায় যাত্রীবাহী বাসের চাকায় পিষ্ট হয়ে ইমরান হোসেন মোড়ল (২০) নামে এক যুবক নিহত হয়েছে।

বুধবার বেলা ১১ টার দিকে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের ডুমুরিয়া উপজেলার চুকনগর বাজারের আল-আরাফা ব্যাংকের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত ইমরান হোসেন মোড়ল চুকনগর পশ্চিমপাড়া এলাকার মিজানুর রহমান মোড়লের ছেলে। পেশায় তিনি ইলেকট্রিক মিস্ত্রী ছিলেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, বেলা ১১টার দিকে ইলেকট্রিক মিস্ত্রী ইমরান হোসেন মোটরসাইকেলে বাড়ি থেকে দোকানের উদ্দেশ্যে বের হয়। খুলনা-সাতক্ষীরা মহাসড়কে চুকনগর বাজারের আল-আরাফা ব্যাংকের সামনে আসলে খুলনা থেকে সাতক্ষীরাগামী যাত্রীবাহী বাস (খুলনা মেট্রো-জ-১১-০০৩৯) পিছন থেকে তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

এ সময় ঘাতক বাসটিকে রাস্তার ওপর ফেলে চালক ও হেলপার পালিয়ে যায়। ক্ষুব্ধ লোকজন এ সময় চুকনগর বাজার এলাকায় খুলনা-সাতক্ষীরা সড়কে প্রায় ১ ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ করে দেয়। এ সময় সড়কে ব্যাপক যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বিপ্লব জানান, ঘাতক বাসটিকে জব্দ করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। নিহতের মরদেহ তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।